• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

শাসন করায় যেভাবে প্রতিশোধ নিলো ভাতিজা

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ জানুয়ারি ২০২৪, ১৭:৩৩
শাসন করায় যেভাবে প্রতিশোধ নিলো ভাতিজা
ছবি : আরটিভি

নড়াইলে মাদকাসক্ত ভাতিজাকে শাসন করায় কুপিয়ে চাচার পায়ের রগ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে ফাহিম নামের এক যুবকের বিরুদ্ধে। এ ছাড়াও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে মেহেদী মুন্সী নামের ওই চাচাকে। এমন অভিযোগই করছেন স্বজনরা।

শনিবার (২৭ জানুয়ারি) সকালে লোহাগড়া উপজেলার চাপুলিয়া গ্রামে হামলার শিকার হন মেহেদী মুন্সী। তাকে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সংকটাপন্ন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মেহেদী চাপুলিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে।

ভুক্তভোগী ও তার স্বজনরা জানান, কোটাকোল ইউনিয়নের চাপুলিয়া গ্রামের মেহেদী মুন্সীর বড় ভাই মাহাবুব মুন্সীর ছেলে ফাহিম মাদক সেবনসহ নানা অপকর্ম করে আসছিল। ফাহিমের বখাটেপনায় অতিষ্ঠ হয়ে শুক্রবার রাতে মেহেদী ভাতিজা ফাহিমকে শাসন করতে গিয়ে লাঠি দিয়ে শরীরে আঘাত করেন তার চাচা মেহেদী মুন্সী। এরই জেরে ফাহিম শনিবার সকালে তার কয়েক সহযোগী সন্ত্রাসী নিয়ে ধারালো অস্ত্র দিয়ে মেহেদীর ওপর হামলা চালায়। এতে তার বাম পায়ের রগ কেটে দেওয়াসহ এলোপাতাড়ি আঘাতে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়।

স্বজনরা আরও জানান, জখম করে মেহেদী মুন্সীকে রক্তাক্ত অবস্থায় রেখেই ভাতিজা ফাহিম পালিয়ে যায়। পরে স্বজনরা গিয়ে মেহেদীকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন রায়।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী
চেয়ারম্যান-মেম্বারকে ধরিয়ে দিলেই পুরস্কার
নড়াইলে পানের বরজ পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
X
Fresh