• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

মেহেরপুরে জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপির প্যানেল জয়ী

মেহেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২৪, ২১:১০
মেহেরপুরে জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপির প্যানেল জয়ী
ছবি : আরটিভি

মেহেরপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছয়টি পদে বিজয়ী হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) দিনব্যাপী উৎসবমুখর পরিবেশে ভোট প্রদান করেন আইনজীবী সমিতির সদস্যরা।

নির্বাচনে ৯টি পদের মধ্যে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম পেয়েছে ছয়টি পদ অপরদিকে আওয়ামী আইনজীবী পরিষদ থেকে তিনটি পদে জয়লাভ করেছে।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্যানেল থেকে জয়লাভ করেছেন সভাপতি পদে মারুফ আহমেদ বিজন ও সাধারণ সম্পাদক এএসএম সাইদুর রাজ্জাক। এ প্যানেল থেকে আরও বিজয়ী হয়েছেন সহসভাপতি পদে রফিকুল ইসলাম, সিনিয়র সদস্য পদে মোখলেছুর রহমান স্বপন, কার্যনির্বাহী সদস্য পদে আ ন ম আল মামুন অনল এবং তারিক আহমেদ।

অপরদিকে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেল থেকে বিজয়ী হয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে শাহরিয়ার মাহমুদ শাওন, কোষাধ্যক্ষ পদে রোকেয়া খাতুন এবং পাঠাগার ও সাংস্কৃতিক সম্পাদক পদে নাগিব মাহফুজ জুয়েল।

সন্ধ্যা ৬টার দিকে ভোট গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন আইনজীবী সমিতির প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট বিমল কুমার বিশ্বাস।

এর আগে সকাল সাড়ে ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকাল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে। ৯টি পদের বিপরীতে দুটি প্যানেলে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। আইনজীবী সমিতির মোট ভোটার সংখ্যা ১৪১ জন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আ.লীগের বৈঠক : মন্ত্রী-এমপির স্বজনদের ভোট করার বিষয়ে যা জানা গেল
‌‘উপজেলা নির্বাচন নিয়ে কার্যনির্বাহী কমিটির বৈঠকে আলোচনা হয়নি’
হলফনামায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর তথ্য গোপন
সাব এডিটরস কাউন্সিলের সভাপতি অনিক, সম্পাদক জাওহার
X
Fresh