• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

‘শক্ত হাতে শেখ হাসিনা বাংলাদেশের হাল ধরেছেন’

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ জানুয়ারি ২০২৪, ১৮:৪৬
‘শক্ত হাতে শেখ হাসিনা বাংলাদেশের হাল ধরেছেন’
খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার। ছবি : আরটিভি নিউজ

শক্ত হাতে শেখ হাসিনা বাংলাদেশের হাল ধরেছেন বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেল সাড়ে চারটায় তার নির্বাচনী এলাকা নওগাঁর সাপাহারে অনুষ্ঠিত এক গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যের সময় এ মন্তব্য করেন তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, অদূর ভবিষ্যতে বাংলাদেশ বঙ্গবন্ধুর দেওয়া নির্দেশনা মতো এগিয়ে যাবে। তাই তারই যোগ্য কন্যা শেখ হাসিনা আজ শক্ত হাতে বাংলাদেশের হাল ধরেছেন। পিতার মতো শেখ হাসিনা জাতিকে যে স্বপ্ন দেখান সে স্বপ্ন তিনি বাস্তবায়ন করে ছাড়েন তার জলন্ত প্রমাণ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।

খাদ্যমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্বাচনী ইস্তেহারেই আছে দ্রব্যমূল্য সহনশীল রেখে জনগণকে স্বস্তি দেওয়া, মজুতদারদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত রাখা। ইতোমধ্যেই ব্যবসায়ীদের সকল সিন্ডিকেট ভেঙে দিয়ে সরকার দৃঢ় পদক্ষেপ গ্রহণ করেছে।

আর যাতে কোনো মহল সিন্ডিকেটের মাধ্যমে দ্রব্যমূল্য বৃদ্ধি করে জনদুর্ভোগ বাড়াতে না পারে সে ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন খাদ্যমন্ত্রী।

এর আগে টানা চতুর্থবার এমপি ও সরকারের দুবারের খাদ্যমন্ত্রী নিযুক্ত হওয়ায় সাপাহারবাসী তাকে গণসংবর্ধনা প্রদান করেন।

উপজেলা আওয়ামী লীগের উদ্যোগ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শাহ্-এর সভাপতিত্বে উপজেলার জিরো পয়েন্টে এ গণসংবর্ধনা মঞ্চ অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার মানুষ মন্ত্রী মহোদয়কে ফুলেল শুভেচ্ছা প্রদান করে সংবর্ধিত করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার মাসুদ প্রমুখ বক্তব্য প্রদান করেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ স্বতন্ত্র সব পরিচালকের পদত্যাগ
দিল্লি বিমানবন্দরে বাংলাদেশি গার্মেন্টসের রপ্তানি বাড়ায় ভারতীয় ব্যবসায়ীদের আপত্তি
জিম্বাবুয়ের বিপক্ষে ব্যাক টু ব্যাক জয় বাংলাদেশের
নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশি আহত
X
Fresh