• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আমৃত্যু সেনবাগবাসীর কল্যাণে কাজ করব : মোরশেদ আলম 

সেনবাগ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২৪, ১৮:৫০
ছবি : আরটিভি

নোয়াখালী-২ (সেনবাগ সোনাইমুড়ী অংশিক) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম বলেছেন, আগামী দিনে সেনবাগকে স্মার্ট সেনবাগ হিসেবে গড়ে তোলা হবে। আমৃত্যু সেনবাগবাসীর কল্যাণে কাজ করব।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে নোয়াখালীর সেনবাগে কানকিরহাট বহুমুখী উচ্চবিদ্যালয় মাঠে সেনবাগবাসীর পক্ষ থেকে এ সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। টানা তৃতীয়বারের মতো সংসদ নির্বাচিত হওয়ায় সেনবাগের কানকিরহাট বহুমুখী উচ্চবিদ্যালয় মাঠে এই নাগরিক সংবর্ধনার আয়োজন করা হয়।

মোরশেদ আলম বলেন, জোর করে ক্ষমতায় আসা যায় না। জনগণ যাকে ভালোবাসে তিনিই সফলতা পান। জনগণের ভালোবাসার প্রতিদান দিতে আমৃত্যু সেনবাগবাসীর কল্যাণে কাজ করার কথা বলেন তিনি।

কল্লোল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোস্তফার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। মোরশেদ আলমকে ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করেন গোলাম মোস্তফা। এ ছাড়া উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা, ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ফুল দিয়ে বরণ করে নেন নবনির্বাচিত সংসদকে।

সভাপতির বক্তব্যে গোলাম মোস্তফা বলেন, প্রতিশোধ-প্রতিহিংসা নয়, কাজের মাধ্যমে প্রমাণ করতে হবে নির্বাচনে মোরশেদ আলমের বিরোধিতা করা ভুল ছিল।

বেঙ্গল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বলেন, সন্ত্রাসের বিপক্ষে এবং উন্নয়নের পক্ষে ভোট দিয়েছে সেনবাগের মানুষ।

অনুষ্ঠানে মোরশেদ আলম ও তার পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মোনাজাত করা হয়। উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি শওকত হোসেন কানন, আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান, এস এ গ্রুপের সমন্বয়ক হাসান মঞ্জুর, যুগ্ম সাধারণ সম্পদক গোলাম কবির, পৌর সভার মেয়র আবু নাছের ভিপি দুলাল, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম বাবুসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেপ্তার 
নোয়াখালীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
নোয়াখালীতে ‘হিটস্ট্রোকে’ শিক্ষার্থীর মৃত্যু
এমপি একরামুলের শাস্তি দাবি জেলা আ.লীগের
X
Fresh