• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে প্রাণ গেল কলেজছাত্রের

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২৪, ১৪:৪০
কলেজছাত্র
ছবি : সংগৃহীত

দিনাজপুরের বিরামপুর স্টেশনের প্ল্যাটফর্মে চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে নামার সময় গোলাম রব্বানী (১৯) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল ৮টার দিকে বিরামপুর স্টেশনের দুই নম্বর প্লাটফর্মের এ ঘটনা ঘটে।

গোলাম রব্বানী(১৯) নবাবগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের কুতুবপুর গ্রাম মনোয়ার হোসেনের ছেলে। নিহতের ফুফাতো ভাই রাকিবুল ইসলাম রনি বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রব্বানী জয়পুরহাটের একটি কলেজ থেকে ২০২৩ সালে এইচএসসি পরীক্ষা দিয়েছেন। আজ সকালে জয়পুরহাট থেকে ট্রেনে করে বিরামপুর রেলওয়ে স্টেশন হয়ে বাড়িতে ফিরছিলেন তিনি। কিন্তু ভুল করে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে উঠেপড়েছিলেন। পরে লাফ দিয়ে নামার সময় প্লাটফর্মের নিচে পড়ে দেহ থেঁতলে যায়। এরপর বিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পার্বতীপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম নূরুল ইসলাম বলেন, ট্রেন দুর্ঘটনায় একজন নিহতের খবর পেয়ে রেলওয়ে পুলিশ বিরামপুর রেলওয়ে স্টেশন ও বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছে। গোলাম রব্বানীর মরদেহ পুলিশের হেফাজতে রয়েছে। নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে আইনি প্রক্রিয়ার মাধ্যমে মরদেহ হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলিতে তীব্র গরমে বিপাকে নিম্ন আয়ের মানুষ
দেবোত্তর সম্পত্তি রক্ষায় আইন করা হচ্ছে: ভূমিমন্ত্রী
দিনাজপুরে বিএনপির ৫ নেতা বহিষ্কার
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
X
Fresh