• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফীকে হুইপ নির্বাচিত করায় নড়াইলে মিষ্টি বিতরণ

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ জানুয়ারি ২০২৪, ২২:৫৬
ছবি : আরটিভি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক মাশরাফি বিন মোর্ত্তজা দ্বাদশ জাতীয় সংসদের হুইপ নির্বাচিত করায় লোহাগড়ায় আনন্দ র‌্যালি ও মিষ্টি বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলে লোহাগড়া জামরুলতলা উপজেলা আওয়ামী লীগ কাযার্লয়ে দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেন পরে আনন্দ র‌্যালি করা হয়।

এ সময় আনন্দ র‌্যালিটি লোহাগড়া উপজেলা শহরের জামরুলতলা উপজেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন- লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মসিয়ূর রহমান, সিনিয়র সহসভাপতি ফয়জুল হক রোম, সহসভাপতি ও কাশিপুর ইউপি চেয়ারম্যান মো.মতিয়ার রহমান, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. আশরাফুল আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. তরিকুল ইসলাম উজ্জ্বল, লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রোমান রায়হান প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী
নড়াইলে পানের বরজ পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
নড়াইলে চলছে গ্রামীণ ক্রীড়া উৎসব
X
Fresh