• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ময়মনসিংহে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৩

ময়মনসিংহ প্রতিনিধি

  ২৩ জানুয়ারি ২০২৪, ১২:১৯
ছবি : আরটিভি

ময়মনসিংহের তারাকান্দায় আলুবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে চিনিবোঝাই পিকআপের চালকসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কের তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শেরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি পিকআপ এর সাথে ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুরগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটলে ঘটনাস্থলেই পিকআপের ড্রাইভার মারা যায়। গুরুতর আহত অবস্থায় একজনকে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও অন্যজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরক চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত পিকআপ ড্রাইভার কামরুল ইসলাম (২২) হালুয়াঘাট উপজেলার ঘোষবের গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে। আরও দুজন পিকআপ যাত্রী একই উপজেলার সন্ধাকূড়া গ্রামের মৃত উসন আলীর ছেলে আব্দুল কাদির (৪৫) ও আকনপাড়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে মিজানুর রহমান (৪৮)।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াজেদ আলী এই তথ্য নিশ্চিত করেছেন। নিহতদের মধ্যে পিকআপচালক ঘটনাস্থলে ও অপর দু’জনকে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ময়মনসিংহে বাসের ধাক্কায় সিএনজির ২ যাত্রী নিহত 
বাগেরহাটে ট্রাক-ভ্যান মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৯ নেতাকে শোকজ
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
X
Fresh