• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

রেললাইনে হাঁটার সময় কানে ফোন, অতঃপর... 

ফেনী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ জানুয়ারি ২০২৪, ১২:২৮
রেললাইনে হাঁটার সময় কানে ফোন, অতঃপর... 
ছবি : প্রতীকী

রেললাইনে হাঁটতে হাঁটতে মুঠোফোনে কথা বলছিলেন এক যুবক। এ সময় ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি মালবাহী ট্রেন ফেনী রেলস্টেশন অতিক্রম করছিল। কথায় মশগুল থাকায় ট্রেনের শব্দ, হুইসেল কিছুই শুনতে পাননি। আর এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। যুবকের নাম মো. শহিদুল ইসলাম জনি (২৫)।

তিনি ফেনীর সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের নদোনা গ্রামের মৃত দাউদুল ইসলামের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।

জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম রেলপথে ফেনী রেলস্টেশনের চট্টগ্রামমুখী আউটার সিগন্যালের অদূরে সহদেবপুর রেলক্রসিং এলাকায় এ ঘটনাটি ঘটে। জনি তখন কাজ শেষে বাসার দিকে ফিরছিলেন। খবর পেয়ে ফেনী রেলস্টেশনে দায়িত্বরত রেল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

রেল পুলিশের ফেনী রেলস্টেশন ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, তার মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় লাকসাম জিআইপি থানায় একটি অপমৃত্যু মামলা রজু করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চোর সন্দেহে মারধরের পর ছাদ থেকে ধাক্কা, অতঃপর...
তীব্র তাপদাহে বেঁকে গেল রেললাইন
রেললাইনে উঠে গেল বাস, প্রাণে বাঁচল হাজারও যাত্রী 
নারী কয়েদির সঙ্গে কারারক্ষীর অনৈতিক সম্পর্ক, অতঃপর...
X
Fresh