• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

হবিগঞ্জে ইউপি সচিবের বিরুদ্ধে হয়রানির অভিযোগ

লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ জানুয়ারি ২০২৪, ২১:৪৯
হবিগঞ্জে ইউপি সচিবের বিরুদ্ধে হয়রানির অভিযোগ
ছবি : আরটিভি

হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার ৫নং করাব ইউনিয়ন পরিষদের সচিব মো. জিলু মিয়ার বিরুদ্ধে উৎকোচ দাবি ও হয়রানির অভিযোগ উঠেছে।

এ বিষয়ে ভুক্তভোগী মোছা. ইয়াসমিন আক্তার গত ১৬ জানুয়ারি লাখাই উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত ৮ ডিসেম্বর অভিযোগকারী ইয়াসমিন আক্তারের মেয়ে মোছা. লাভলী আক্তারের জন্ম নিবন্ধন করার জন্য ৫নং করাব ইউনিয়ন পরিষদের সচিব মো. জিলু মিয়ার সঙ্গে যোগাযোগ করেন।এ সময় ইউনিয়ন পরিষদের সচিব কয়েকজনের উপস্থিতির মধ্যেই ইয়াসমিন আক্তারের মেয়ের কাজটি বুঝে নেন। জমা দেওয়ার তিন থেকে চারদিন পরে যোগাযোগ করলে করাব ইউনিয়ন পরিষদের সচিব দুই থেকে তিন দিনপর ইয়াসমিন আক্তারকে দেখা করতে বলেন। সচিব মো. জিলু মিয়া গত ৫ জানুয়ারি ইয়াসমিন আক্তারের কাছে ৫ হাজার টাকা দাবি করেন এবং টাকা দিতে অপারগতা জানালে অফিস থেকে তাকে বাহির করে দেওয়া হয়।

এ বিষয়ে করাব ইউনিয়ন পরিষদের সচিব মো. জিলু মিয়া বলেন, কে বা কারা অভিযোগ দিয়েছে এ বিষয়ে আমি এখন পর্যন্ত কোন কাগজপত্র পাইনি। অভিযোগের কাগজপত্র পাওয়ার পরে আমি যদি অন্যায় করি তাহলে শাস্তি পাব।

লাখাই উপজেলা নির্বাহী অফিসার নাহিদা সুলতানা বলেন, করাব ইউনিয়ন পরিষদের সচিব মো. জিলু মিয়ার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে তিনি দোষী সাব্যস্ত হলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হবিগঞ্জে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ, একই পরিবারের ৪ জনসহ নিহত ৫
হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড
হবিগঞ্জে ট্রাক ও পিকআপ সংঘর্ষ, নিহত ২
ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানি, শাস্তির দাবিতে মানববন্ধন
X
Fresh