• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

আখাউড়ায় শিক্ষা প্রতিষ্ঠানের শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২৪, ২২:৫৩
ছবি : আরটিভি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাধ্যমিক স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার রাবেয়া আক্তার।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত চক্রবতীর্, আখাউড়া থানার ওসি (তদন্ত) মো. সফিকুল ইসলাম। অনুষ্ঠানে উপজেলার ২৪টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী, প্রতিষ্ঠানসহ শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

জাতীয় সঙ্গীতের সঙ্গে জাতীয় পতাকা, অলিম্পিক পতাকা ও ক্রীড়া পতাকাসহ শিক্ষা প্রতিষ্ঠানের পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা সুশৃঙ্খল কুচকাওয়াজ ও সুন্দর ডিসপ্লে প্রদর্শন করে উপস্থিত অতিথি ও দর্শকদের মুগ্ধ করে। পরে বিভিন্ন খেলায় বিজয়ী ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অতিথিরা বিজয়ীদেরকে অভিনন্দন জানায় এবং যারা বিজয়ী হতে পারেনি তাদেরকে আরও পরিশ্রম করে ভবিষ্যতের জন্য নিজেকে তৈরি করার আহ্বান জানান।

এর আগে গত ১৫ জানুয়ারি ৪ দিনব্যাপী শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা আরম্ভ হয়। প্রতিযোগিতায় ক্রিকেট, ব্যাডমিন্টন, দৌড়, দড়ি লাফ, দীর্ঘ লম্প, ভলিবলসহ বিভিন্ন খেলাধুলায় ছাত্রছাত্রীরা অংশ নেয়।

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন নাছরীন নবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবব্রত বণিক, আমোদাবাদ আলহাজ শাহ আলম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মো. তারেক, রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান খান, তুলাই শিমুল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সাজ্জাত হোসেন, নাছরীন নবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান কাজী মো. ইকবাল প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করে একাডেমিক সুপারভাইজার কফিল উদ্দিন মাহমুদ ও শিক্ষক কাজী সাফিয়া খাতুন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যবসায়ী নেতার মৃত্যুতে আখাউড়া স্থলবন্দরের কার্যক্রম বন্ধ
দেশে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠা করেছে আ.লীগ : আইনমন্ত্রী 
প্রেডিক্ট এবং উইন গিফটস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
আখাউড়া স্থলবন্দর দিয়ে দুইদিন আমদানি-রপ্তানি বন্ধ
X
Fresh