• ঢাকা রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স-সাপ্লায়ার্সের সভাপতি টিপু সম্পাদক পুলক

আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২৪, ২২:১০
মেডিকেল
ছবি : সংগৃহীত

বাংলাদেশ মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স এন্ড সাপ্লায়ার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) হোটেল ইন্টারকন্টিনেন্টালে এসোসিয়েশনের নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে মো. টিপু সুলতান বাংলাদেশ মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স এন্ড সাপ্লায়ার্স এসোসিয়েশনের নতুন সভাপতি এবং আরশেদ আলম পুলক সাধারণ সম্পাদক এর দায়িত্বভার গ্রহণ করেন।

কমিটির বিদায়ী আহ্বায়ক ও সদস্য সচিবসহ কমিটির অন্যান্য সদস্যরা নবনির্বাচিত পদাধিকারীদের হাতে দায়িত্ব হস্তান্তর করেন।

কমিটির শেখ মো. জাকির হোসেন সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব নিয়েছেন এবং মো. শহিদুল হাসান, মাহফুজ হাসান, কাজী ওয়াহিদুল হক, মো. জাহিদ এইচ খান, জহিরুল ইসলাম, মাহাবুবুর রহমান এবং মো. বিল্লাল হোসেন যথাক্রমে এসোসিয়েশনের সহ-সভাপতির দায়িত্ব গ্রহণ করেন।

পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মাহমুদুর রশীদ ও মো. মনিরুল হাসান (সুজন), পরিচালক অর্থ পদে মনিরুজ্জামান মনির।

এছাড়াও নাহিদ আক্তার, মারুফ আক্তার মান্নান, অমল কান্তি শর্মা, মো. সাফিকুর রহমান, মো. হাসানুজ্জামান, মো. জহুরুল ইসলাম (অনিক), আবদুর রহমান এবং মো. জাকির আলম চৌধুরী বাংলাদেশ মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স এন্ড সাপ্লায়ার্স এসোসিয়েশনের পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

এসোসিয়েশনের নতুন সভাপতি মো. টিপু সুলতান তার বক্তব্যে বলেন- টেকসই স্বাস্থ্য উন্নয়ন এবং স্মার্ট স্বাস্থ্যসেবা বিনির্মাণে আধুনিক টেকনোলজি ও দক্ষ জনবলের কোন বিকল্প নাই, যা বাংলাদেশ মেডিকেল ইকুইপমেন্ট ইমপোর্টার্স এন্ড সাপ্লায়ার্স এসোসিয়েশনের সদস্যদের সক্রিয় অংশগ্রহণ ছাড়া সম্ভব নয়।

তিনি আরও বলেন, বাংলাদেশের উন্নত স্বাস্থ্যসেবায় এই এসোসিয়েশনের সদস্যরা প্রতিনিয়ত ভূমিকা রাখছে এবং ভবিষ্যতে আরও বেশী কার্যকরী ভূমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি।

এসময় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এসোসিয়েশনের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান আতিকুর রহমান, সদস্য মো. দিদার হোসেন ও মো. কাউসার হোসেন রিয়াজসহ ব্যবসায়ী সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেডিকেলের প্রথম বর্ষের ক্লাস শুরু ৫ জুন
ফরিদপুর মেডিকেলের আগুন নিয়ন্ত্রণে, তদন্ত কমিটি গঠন
ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে অগ্নিকাণ্ড
ইউএস-বাংলা এয়ারলাইনসে চাকরি, নেবে একাধিক
X
Fresh