• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

পদ্মায় ফেরি ডুবি : ট্রাক চালক ভাইয়ের খোঁজে বোন

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২৪, ১৮:২৯
ছবি : আরটিভি

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের মানিকগঞ্জের পাটুরিয়ার ৫ নং ফেরিঘাটের অদূরে পদ্মা নদীতে ৯টি ট্রাক নিয়ে ফেরিডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মিজান মিয়া (৩০) নামে একজন ট্রাকচালক নিখোঁজ রয়েছেন বলে তার বোন রোকেয়া বেগম দাবি করেছেন।

বুধবার (১৭ জানুয়ারি) সকাল থেকেই দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় এসে তিনি তার ভাইয়ের খোঁজ করছেন।

নিখোঁজ মিজান মিয়া গোয়ালন্দ উপজেলার জুরান মোল্লাপাড়ার আব্দুস ছাত্তার মিয়ার ছেলে।

নিখোঁজ মিজানের বোন রোকেয়া বেগম জানান, তার ভাই মিজান ট্রাকচালক। রাতে মালামাল নিয়ে সে গোয়ালন্দ থেকে রওনা হয়। ফেরি ডুবে যাওয়ার পর থেকেই তার ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। এ কারণে দৌলতদিয়া ফেরিঘাটে তিনি এসেছেন ভাইকে খুঁজতে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, রোকেয়া বেগম নামে একজন তার ভাইয়ের সন্ধান পাচ্ছে না বলে আমাদের জানিয়েছেন। রোকেয়া বেগমের দাবি তার ভাই মিজান রজনীগন্ধা ফেরিতে ছিল। আমরা তার ভাইয়ের সন্ধান পেতে চেষ্টা চালাচ্ছি।

জানা যায়, গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে দৌলতদিয়া ঘাট থেকে ফেরি রজনীগন্ধা ৭টি ছোট ও দুটি বড় ট্রাক বুকিং দিয়ে পাটুরিয়া ঘাটের উদ্দেশে রওনা দেয়। কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ার কারণে মাঝ নদীতে নোঙর করে ফেরিটি। পরে কুয়াশার ঘনত্ব কমে গেলে পাটুরিয়া ঘাট সংলগ্ন এলাকায় আসার পর সকাল সাড়ে ৮টার দিকে নদীতে মালবাহী ব্লাল্কহেডের ধাক্কায় মাঝ নদীতে ফেরিটি ডুবে যায়।

ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় মিডিয়া সেলের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, সকাল সোয়া ৮টার দিকে পাটুরিয়ার ৫ নম্বর ফেরিঘাটে বিআইডব্লিউটিসির ফেরি রজনীগন্ধা-৭ ডুবে যাওয়ার খবর পান তারা। এরপর আরিচা ফায়ার স্টেশনের ডুবুরি দল সেখানে গিয়ে কাজ শুরু করে। পরে ঢাকার সিদ্দিক বাজার থেকে আরও একটি ডুবুরি দল ঘটনাস্থালে আসে। এখন পর্যন্ত ২০ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নামছে স্তর, রাজবাড়ীতে কোথাও মিলছে না পানি
রাজবাড়ীতে হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
রাজবাড়ীতে হিসাবরক্ষণ কর্মকর্তার বাড়িতে হামলা, গুলিবিদ্ধ ৪
X
Fresh