• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিদেশি মদ ও বিয়ার নিয়ে রোহিঙ্গাসহ আটক ৩

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২৪, ২২:৪২
ছবি : আরটিভি

কক্সবাজারের টেকনাফ থানাধীন কোয়াইংছড়ি পাড়া এলাকায় অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে ১৩০ বোতল বিদেশি মদ ও ৭১৫ ক্যান বিয়ার উদ্ধার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। এ সময় এক রোহিঙ্গাসহ তিনজন মাদক কারবারিকে আটক করা হয়।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে কক্সবাজারস্থ র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

আটক ব্যক্তিরা হলেন বর্তমানে টেকনাফ সাবরাং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড নয়াপাড়া মাদুরান মেম্বারের ভাড়া বাসা এবং উখিয়া বালুখালী-২, ১১ নম্বর ক্যাম্প, ব্লক-বি/১৪ এর বাসিন্দা মৃত আব্দুল গাফফারের ছেলে শামসুর রহমান (২২), সাবরাং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড হারিয়াখালীর মৃত আব্বাস আলীর ছেলে কলিমুল্লাহ (২৭) ও একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আচারবুনিয়ার মৃত সৈয়দ আহমদের ছেলে আমির হোসেন (৩৫)।

তিনি জানান, সোমবার রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী দুইটি ব্যাটারিচালিত ইজিবাইকযোগে (টমটম) মাদক নিয়ে সাবরাং ইউনিয়ন পরিষদ থেকে সাবরাং জিরো পয়েন্ট রোডস্থ কোয়াইংছড়ি পাড়া তিন রাস্তার মোড়ের দিকে আসছে। পরে কোয়াইংছড়ি পাড়া তিন রাস্তার মোড়ে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে তিনজন ব্যক্তি ব্যাটারিচালিত দুটি ইজিবাইক থেকে নেমে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুইজন ব্যক্তি টমটমের চালক এবং একজন রোহিঙ্গা নাগরিক বলে জানায়।

এ ছাড়া জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের সঙ্গে থাকা ব্যাটারিচালিত টমটমে বিয়ার ও বিদেশি মদ রয়েছে। পরে টমটম দুটি জব্দ করে উপস্থিত সাক্ষীদের সামনে আটক ব্যক্তিদের দেহ ও টমটম তল্লাশি করে ১৩০ বোতল বিদেশি মদ ও ৭১৫ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মদ-বিয়ারসহ আটক ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোহিঙ্গাদের কারণে কক্সবাজারে দীর্ঘস্থায়ী খাদ্যনিরাপত্তাহীনতা: এফএসআইএন
মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি
কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেন লাইনচ্যুত
অপহরণের একদিন পর পল্লী চিকিৎসকসহ দুইজন উদ্ধার
X
Fresh