• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

পরকীয়া প্রেম, ঝালকাঠিতে খুন আ.লীগ নেতা

ঝালকাঠি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২৪, ১৩:৪৩
পরকীয়া প্রেম, ঝালকাঠিতে খুন আওয়ামী লীগ নেতা
রিপন মল্লিক। ছবি : সংগৃহীত

ঝালকাঠি পৌর এলাকার ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রিপন মল্লিক (৫০)-এর রহস্যজনক মৃত্যু হয়েছে।

সোমবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় রিপনের প্রতিবেশী সৌদি প্রবাসী কামাল হোসেনের স্ত্রী শিরিন আক্তারের ঘরে তার মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর এসএম আল আমিন।

নিহত রিপন মল্লিক পৌর এলাকার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছিলেন। তিনি ওই এলাকার মৃত আবদুল মল্লিকের ছেলে। তবে এটি হত্যাকাণ্ড বলে গণমাধ্যমকে জানিয়েছে পুলিশ।

এ ঘটনার সঙ্গে পরকিয়ার কোনো কারণ থাকতে পারে ধারণা করছেন তারা। এ ঘটনায় পরকীয়া প্রেমিকা শিরিন বেগমকে আটক করেছে পুলিশ।

এদিকে ওই নারীর সঙ্গে রিপন মল্লিকের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল বলে স্থানীয় অনেকেই দাবি করেছেন।

পুলিশ, নিহতের স্বজন ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, কৃষ্ণকাঠি মল্লিক বাড়ির বাসিন্দা আওয়ামী লীগ নেতা রিপন মল্লিক প্রায়ই সৌদি প্রবাসী কামালের স্ত্রী শিরিন আক্তারের ঘরে আসা যাওয়া করতেন। শিরিনের ছেলে ইমন হোসেন গত চারদিন পূর্বে ঢাকায় যান।

শিরিন ঘটনার দিন তার ঘরে একা ছিলেন বলেও দাবি করেন প্রতিবেশীরা।

এ বিষয়ে প্রতিবেশী হারিছ হোসেন বলেন, রাত সাড়ে ১০টায় শিরিন তার ঘরের ভেতর থেকে ডাক চিৎকার দিচ্ছিলো। এ সময় আমিসহ আশপাশের মানুষ ঘরে ঢুকে দেখি রিপন মল্লিক অর্ধ উলঙ্গ অবস্থায় মেঝেতে পড়েছিলো। পরে সবাই মিলে আমরা তাকে সদর হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক রিপনকে মৃত ঘোষণা করেন। তারপর আমরা রিপনের মরদেহ তার বাড়িতে পাঠিয়ে দেই।

নিহত রিপনের ভাই সমির মল্লিক বলেন, আমাকে স্থানীয়রা ফোনে জানায় আমার ভাইকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। তারপর আমি শিরিনের ঘরে এসে দেখি মেঝেতে রক্ত লেগে আছে। আর আমার ভাইকে হাসপাতালে নিয়ে গেছে। তখন শিরিন তার ঘরেই বসা ছিলো।

ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. মুহিতুল ইসলাম বলেন, আমাদের কাছে মনে হচ্ছে, এটি হত্যাকাণ্ড। এ ঘটনার সঙ্গে পরকীয়ার কোনো কারণ থাকতে পারে। ৯৯৯-এর মাধ্যমে তথ্য পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেল পাড়া নিয়ে সংঘর্ষ, স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা
গৌরনদীতে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষ, আহত ৩
স্ত্রীকে খুনের অভিযোগে স্বামী গ্রেপ্তার
পুলিশের ভয়ে ৬ রাজ্যে পালিয়ে শেষ রক্ষা হয়নি অভিনেতার
X
Fresh