• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

স্বামীর বিশেষ অঙ্গ কেটে হাসপাতালে নিলেন স্ত্রী

আরটিভি নিউজ

  ১৬ জানুয়ারি ২০২৪, ০৯:৫৫
স্বামীর বিশেষ অঙ্গ কেটে হাসপাতালে নিলেন স্ত্রী
ছবি : সংগৃহীত

গাজীপুরে স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দেওয়ার অভিযোগ উঠেছে এক স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় নিপা আক্তার (৩৪) নামের ওই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৫ জানুয়ারি) জেলার কোনাবাড়ী থানার জরুন উত্তরপাড়া আব্দুর রশিদের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরআগে স্বামীর বিশেষ অঙ্গ কেটে স্ত্রী নিজেই তাকে হাসপাতালে নিয়ে যান।

জানা যায়, নিপা আক্তার পটুয়াখালীর মির্জাগঞ্জ থানার দক্ষিণ গাবুড়া গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে। স্বামী আবুল হোসেন (৪০) বরিশালের বাকেরগঞ্জ থানার কৃষ্ণকাঠি গ্রামের নুর মোহাম্মদের ছেলে। তারা কোনাবাড়ীতে ভাড়া বাসায় থেকে পোশাক কারখানায় কাজ করেন। নিপা আক্তার ভিকটিম আবুল হোসেনের প্রথম স্ত্রী।

তাদের বাড়ির মালিক আব্দুর রশিদ বলেন, শুক্রবার (১২ জানুয়ারি) দিনগত রাত দেড়টার দিকে আবুল হোসেনের চিৎকারে সবার ঘুম ভেঙে যায়। পরে তারা সবাই এগিয়ে গেলে তার স্ত্রী নিপা আক্তার বলেন, তার স্বামীর গোপনাঙ্গে পোকায় কামড় দিয়েছে। পরে তাকে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই রাতেই শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজের জরুরি বিভাগের চিকিৎসক জানান, আবুল হোসেনের গোপনাঙ্গ কেটে দেওয়া হয়েছে।

রোববার রাতে স্ত্রী নিপা আক্তার বাসায় ফিরে এসে জানান, আবুল হোসেন সুস্থ আছেন। সকাল থেকে দুপুর পর্যন্ত বাসায় থাকলেও বিকেলে তিনি পালানোর চেষ্টা করেন। পরে তাকে আটক করে বিষয়টি কোনাবাড়ী থানায় জানানো হলে পুলিশ তাকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার এসআই সাইদুর রহমান খান বলেন, অভিযুক্ত নিপা আক্তারকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অসুস্থ হয়ে হাসপাতালে অভিনেত্রী রিমু
হাসপাতালে কমেডিয়ান ভারতী সিং
স্ত্রীকে খুনের অভিযোগে স্বামী গ্রেপ্তার
‘খালেদা জিয়ার চিকিৎসা বাংলাদেশে নেই’
X
Fresh