• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

ময়মনসিংহে চুক্তিতে খুন করা হবি গ্রেপ্তার

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ জানুয়ারি ২০২৪, ২১:৩১
সংবাদ সম্মেলন
ছবি : সংগৃহীত

ময়মনসিংহে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে হত্যা মামলায় দশ বছরের সাজাপ্রাপ্ত কন্ট্রাক্ট কিলার মো. হাবিবুর রহমান হবি (৪৮) গ্রেপ্তার হয়েছে। এ সময় তার কাছ থেকে চার রাউন্ড গুলিসহ একটি রিভালবার এবং পাঁচ রাউন্ড কার্তুজসহ একটি একনালা বন্দুক উদ্ধার করা হয়।

সোমবার (১৫ জানুয়ারি) দুপুর সোয়া ১টায় জেলা পুলিশের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এই তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মো. মাছুম আহম্মেদ ভূঞা।

তিনি জানান, হাবিবুর রহমান হবি একজন কন্ট্রাক্ট কিলার। সে একটি হত্যা মামলায় দশ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। তার বিরুদ্ধে খুন, ডাকাতিসহ ৩টি মামলা রয়েছে। গতকাল ১৪ জানুয়ারি জেলা ডিবি পুলিশ গফরগাঁও পাগলা থানা এলাকার খুরশিদ মহল ব্রিজের সামনে মাদক ও অস্ত্র উদ্ধারে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়। এ সময় হাবিবুর রহমান হবির দেহ তল্লাশি করে চার রাউন্ড গুলিসহ একটি রিভলবার এবং পাঁচ রাউন্ড কার্তুজসহ একটি একনালা বন্দুক উদ্ধার করা হয়।

এ সময় ডিবি পুলিশের এই অভিযানকে চমকপ্রদ উল্লেখ করে এসপি আরও জানায়, এ ঘটনায় গ্রেপ্তারকৃত আসামি হাবিবুর রহমান হবি জিজ্ঞাসাবাদে জানায়, সে একজন কন্ট্রাক্ট কিলার। গত ১০ জানুয়ারি দুই লাখ টাকা চুক্তিতে স্থানীয় বিএনপি নেতা ফরিদ, জাহাঙ্গীর মেম্বার, আলাল সান ও সোহেলদের কাছ থেকে পঞ্চাশ হাজার টাকা অগ্রীম নিয়ে দত্তের বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জালাল উদ্দিনের ছেলে লিটন মিয়াকে গুলি করে পালিয়ে যায়। এ ঘটনায় বিএনপি নেতা ফরিদকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান এসপি। সেই সঙ্গে এই হত্যা চেষ্টার পেছনে আরও কোন রাজনৈতিক বা এলাকার আধিপত্য বিস্তার বা অন্য কোন কারণ আছে কি-না তা খতিয়ে দেখা হচ্ছে বলেও যোগ করেন এই পুলিশ কর্মকর্তা।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফালগুনি নন্দী, শামীম হোসেন, সহকারি পুলিশ সুপার তাহমিনা আক্তার, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) মো. ফারুক হোসেন প্রমূখ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভিক্ষাবৃত্তির জন্য শিশু নোমানের আঙুল পুড়িয়ে দেওয়া হয়
সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ বক্তব্য 
চলছে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন
থাইল্যান্ড সফর নিয়ে আজ সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী
X
Fresh