• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

সিরাজগঞ্জের মেধাবীদের সম্মানিত করবে কেএমআরএফ

আরটিভি নিউজ

  ১৫ জানুয়ারি ২০২৪, ১৮:০৬
ফাইল ফটো

২০০১ সাল থেকে মানবকল্যানমুলক সংগঠন খাজা মোজাম্মেল হক (রঃ) ফাউন্ডেশন (কেএমআরএফ) সিরাজগঞ্জে বৃত্তিপ্রদান অনুষ্ঠান করে আসছে। সেই ধারাবাহিকতায় আগামী (শনিবার) ২০ জানুয়ারি সিরাজগঞ্জ শাহজাদপুর উপজেলার তালগাছি আবু ইসহাক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাচ্ছে বৃত্তিপ্রদান অনুষ্ঠান।

এ আয়োজনে সিরাজগঞ্জ জেলার সমগ্র উপজেলার ১১৮টি শিক্ষা প্রতিষ্ঠানের নবম ও দশম শ্রেণির ৬৮৮ জন মেধাবী ছাত্র-ছাত্রীকে বৃত্তি ও সম্মাননা সনদ প্রদান করবে এই ফাউন্ডেশন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফাউন্ডেশনের চেয়ারম্যান খাজা টিপু সুলতান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সিরাজগঞ্জ জেলার জেলা প্রশাসক মীর মোহম্মদ মাহবুবুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান, রাজশাহী অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) ড. শরমিন ফেরদৌস চৌধুরী এবং শাহজাদপুর থানার থানার অফিসার ইন-চার্জ মোঃ খায়রুল বাসার।

ফাউন্ডেশনের বৃহত্তর উত্তরাঞ্চলের প্রধান সমন্বয়কারী ছায়েদুল ইসলাম ভুইয়া রোমেলের সার্বিক তত্ত্বাবধানে সিরাজগঞ্জ জেলার শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী,শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, আমন্ত্রিত অতিথি ও সমাজের বিভিন্নস্তরের পেশাজীবি মানুষের উপস্থিতিতে এ অনুষ্ঠানে বৃত্তিপ্রদানের পাশাপাশি মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজন রয়েছে। এতে অংশগ্রহণ করবেন স্কুলের ছাত্রছাত্রী এবং দেশবরেণ্য তারকা শিল্পী।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোপন বৈঠকের অভিযোগে ৫ প্রিজাইডিং অফিসারসহ গ্রেপ্তার ৬
সিরাজগঞ্জে বোমা বিস্ফোরণ মামলার আসামি গ্রেপ্তার
দুই ট্রেন একই লাইনে, অল্পের জন্য রক্ষা 
কামারখন্দে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত, আহত ২ 
X
Fresh