• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

শ্রীপুর প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২৪, ১৫:৫৯
আহ্বায়ক নাসির উদ্দিন জর্জ। ছবি : সংগৃহীত

গাজীপুরের শ্রীপুর প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টায় শ্রীপুর প্রেস ক্লাব কার্যালয়ে বিভিন্ন জাতীয় দৈনিকে কর্মরত উপজেলা প্রতিনিধিদের সমন্বয়ে উপস্থিত সকলের সম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

শ্রীপুর প্রেস ক্লাবের বিদায়ী কমিটি সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় আহ্বায়ক কমিটি গঠনের জন্য এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় (২০২১-২০২২) সালের কার্যনির্বাহী কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় ওই কমিটি বিলুপ্ত করে ১১ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি নাসির উদ্দিন জর্জকে আহ্বায়ক এবং দৈনিক ভোরের ডাকের প্রতিনিধি কাজী আকতার হোসেনকে যুগ্ম আহ্বায়ক করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অপর সদস্যরা হলেন গোলাম মোস্তফা রানা (দৈনিক প্রথম বুলেটিন), মাহবুবুর রহমান আকন্দ (বাংলাদেশ প্রতিদিন), আনিছুর রহমান শামীম (দৈনিক বাংলাদেশ বুলেটিন), তাজুল ইসলাম সানি (দৈনিক আনন্দবাজার), মাসুদ রানা (দৈনিক আমার সংবাদ), সেলিম শেখ (আমাদের কণ্ঠ), এমদাদুল হক (ভোরের দর্পণ), এনামুল হক আকন্দ (মানবজমিন) এবং সাদেক মিয়া (আওয়ার বাংলাদেশ)। নবগঠিত আহ্বায়ক কমিটি আগামী তিন মাস (৯০ দিনের) মধ্যে গাজীপুরের শ্রীপুর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠনের ব্যবস্থা গ্রহণ করবেন।

সাধারণ সভায় নতুন আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্তে শ্রীপুর প্রেস ক্লাব কার্যালয়ে নবীন-প্রবীণ সদস্যদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছিল। নতুন আহ্বায়ক কমিটিকে প্রেস ক্লাবের সকল সদস্য ও বিভিন্ন মহলের প্রতিনিধিরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। সাধারণ সভা সফল করার জন্য বিদায়ী কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ, সকল সদস্য, প্রশাসনসহ বিভিন্ন স্তরের প্রতিনিধিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh