• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ময়মনসিংহ-৩ : স্থগিত কেন্দ্রের ভোটগ্রহণ শুরু

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২৪, ০৯:০০
ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের স্থগিত হওয়া একটি কেন্দ্রের ভোটগ্রহণ শুরু হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলবে। এর আগে গত রোববার (৭ জানুয়ারি) জাতীয় সংসদ নির্বাচনে গৌরীপুর উপজেলার শাবানহাটি ইউনিয়নের ভালুকপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনায় ওইদিন স্থানীয় প্রশাসন ভোটগ্রহণ স্থগিত করে দেয়। পরে নির্বাচন কমিশন ১৩ জানুয়ারি ভোটগ্রহণের তারিখ নির্ধারণ করে।

গৌরীপুর আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নিলুফার আনজুম পপি ৫৩ হাজার ১৯৬ ভোট পেয়ে এগিয়ে আছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা পেয়েছেন ৫২ হাজার ২১১ ভোট। ওই আসনে মোট ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

অন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হচ্ছেন আওয়ামী লীগ স্বতন্ত্র নাজনীন আলম (ঈগল), আওয়ামী লীগ স্বতন্ত্র শরীফ হাসান অনু (কেটলি), আওয়ামী লীগ স্বতন্ত্র মোরশেদুজ্জামান সেলিম (ফুলকপি), জাতীয় পার্টি (লাঙ্গল) ডাক্তার মুস্তাফিজুর রহমান, ন্যাশনাল পিপলস পার্টি শফিউল আলম, আওয়ামী লীগ স্বতন্ত্র রমিজ উদ্দিন ও তৃণমূল বিএনপির জামাল উদ্দিন।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দিদারে আলম মো. মাকসুদ চৌধুরী গণমাধ্যমকে জানান, একটি কেন্দ্রে ভোটগ্রহণ শান্তিপূর্ণ করার জন্য প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ শুরু
ভারতের লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু 
ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ভাই-বোন নিহত
X
Fresh