• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

প্রতিপক্ষের হামলায় আহত গৃহবধূর মৃত্যু, আটক ৫

নেত্রকোণা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২৪, ০৪:২৯
প্রতিপক্ষের হামলায় আহত গৃহবধূর মৃত্যু, আটক ৫
ছবি : সংগৃহীত

নেত্রকোণার পূর্বধলায় ছেলেকে মারপিটের বিচার চাইতে গিয়ে প্রতিপক্ষের হামলায় ছালেমা খাতুন (৩২) নামে এক গৃহবধূ নিহতের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাত ১১টার সময় উপজেলার জারিয়া ইউনিয়নের বাড়হা উত্তরপাড়া গ্রামে স্বামীর বাড়িতে ছালেমা খাতুন মারা যান। নিহত ছালেমা খাতুন বাড়হা উত্তরপাড়া গ্রামের মো. আব্দুল বারেকের স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৮ জানুয়ারি বিকেলে নিহত ছালেমা খাতুনের ছেলে রাকেল (১০) প্রতিবেশী বাচ্চাদের সঙ্গে বাড়ির পূর্বপাশের মাঠে গোল্লাছুট খেলতে যায়। একপর্যায়ে খেলার সময় ঝগড়া হলে একই গ্রামের মানিক মিয়ার ছেলে রমজান ওরফে জুনাইদ রাকেলকে মারপিট করে। রাকেল বিষয়টি তার মা ছালেমা খাতুনকে জানালে, তিনি ছেলেকে মারপিটের বিচার চাইতে প্রতিবেশীর বাড়িতে যান। তখন প্রতিবেশী হেলালের স্ত্রী খাদিজা ঝাড়ু দিয়া ছালেমা খাতুনকে মারপিট করেন। এ সময় হেলাল, তার ছেলে শাহিন, মোসলেম উদ্দিনের ছেলে আলাল এলোপাতাড়ি মারপিট করলে মাটিতে লুটিয়ে পড়েন ছালেমা খাতুন।

স্থানীয়রা তাকে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ছালেমা খাতুনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়। নিজ বাড়িতে বৃহস্পতিবার রাত ১১টায় বুকের ব্যাথায় ছালেমা খাতুন মারা যান।

ঘটনার খবর পেয়ে পূর্বধলা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় ৫ জনকে আটক করে থানা পুলিশ। এ বিষয়ে নিহতের বাবা সাজত আলী বাদী হয়ে পূর্বধলা থানায় মামলা করেছেন।

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ রাশেদুল ইসলাম জানান, প্রতিপক্ষের মারপিটের ঘটনায় আহত ছালেমা খাতুনের মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নারীসহ ৫ জনকে আটক করা হয়েছে। নিহতের বাবা বাদী সাজত আলীর অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতাল ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু
চলন্ত ট্রাকে চালকের মৃত্যু, প্রাইভেটকারের ওপর উঠে গেল ট্রাক
ইন্দোনেশিয়ার মধ্যাঞ্চলে বন্যায় ১৫ জনের মৃত্যু
নাটোরে বসতঘরের আগুনে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু
X
Fresh