• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

হতদরিদ্রের হার শূন্যের কোঠায় আনার চেষ্টা করব : দীপু মনি

স্টাফ রিপোর্টার (কুমিল্লা), আরটিভি নিউজ

  ১২ জানুয়ারি ২০২৪, ২৩:১১
ডা. দীপু মনি
ফাইল ছবি

নতুন সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, দেশে হতদরিদ্রের হার ৫ দশমিক ৬ শতাংশে নেমে এসেছে। সেটাকে শূন্যের কোঠায় নামিয়ে আনার সর্বোচ্চ চেষ্টা করব। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করব।

শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

চাঁদপুরবাসীর উদ্দেশে ডা. দীপু মনি বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে সারা জীবনের ঋণী করেছেন। একবার নয়, চারবার নির্বাচিত করেছেন। এই ভোট ছিল আমার প্রতি আপনাদের আস্থা, ভালোবাসা। আপনারা আমাকে জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব দিয়েছেন। আর বঙ্গবন্ধুকন্যা আমাকে মন্ত্রিসভায় তৃতীয়বার মন্ত্রী হিসেবে দায়িত্ব দিয়েছেন, এটি আমার সৌভাগ্য।

তিনি বলেন, রোববার নতুন মন্ত্রণালয়ে যাব। এই মন্ত্রণালয়ের কাজের পরিধি অনেক বড়। বঙ্গবন্ধু যে কল্যাণ রাষ্ট্র করতে চেয়েছিলেন সেই বৈষম্যহীন সমাজ গড়ার কাজ এই মন্ত্রণালয়ের। অতীতে যে কাজগুলো হয়েছে তার ধারাবাহিকতা বজায় রেখে ও প্রয়োজনে আরও নতুন নতুন উদ্যোগ নেওয়া হবে।

এ সময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ সব দিক দিয়ে এগিয়ে যাচ্ছে : সমাজকল্যাণমন্ত্রী
প্রবাসীদের রেমিট্যান্স উন্নয়নের একটি মূল শক্তি : সমাজকল্যাণমন্ত্রী
‘নদীর স্রোতের মতোই আমাদের সংস্কৃতি তীব্র গতিতে বহমান’ 
‘অসাধু ব্যবসায়ীদের কারণে স্বল্প আয়ের মানুষেরা কষ্ট পায়’
X
Fresh