• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

নোয়াখালীতে আলোচিত আসিফ হত্যাকাণ্ড, বন্ধু গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জানুয়ারি ২০২৪, ২৩:০৩
র‍্যাব

নোয়াখালীর বেগমগঞ্জের আলোচিত ইসমাইল হোসেন আসিফ (২২) হত্যা মামলার অন্যতম এক আসামি ইব্রাহিম খলিল সাগরকে (২৩) গ্রেপ্তার করেছে র‍্যাব।

শুক্রবার (১২ জানুয়ারি) সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়ন থেকে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়।

ইব্রাহিম খলিল সাগর জেলার সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নে আবেদ মুন্সী বাড়ির মো. মনির আহমদের ছেলে।

র‍্যাব-১১ সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত আসিফের সঙ্গে আসামিদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। ভিকটিম ও মামলার আসামিরা প্রায়ই একসঙ্গে চলাফেলা করত ও আড্ডা দিত। গত ৯ জানুয়ারি সকাল বেলা সাগর ও ভিকটিম মোটরসাইকেলযোগে বেগমগঞ্জের একলাশপুর গ্রামের ইসমাইল মিস্ত্রি বাড়ির সামনে যায়।

পরে মোটরসাইকেল থেকে নেমে হেঁটে মামলার প্রধান আসামি আরিফের ঘরের সামনে গেলে অপর আসামিরা অজ্ঞাত কারণে ভিকটিমকে এলোপাতাড়ি মারধর শুরু করে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে ভিকটিমের মাথা, ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

তিনি জানান, এ ঘটনায় ভিকটিমের পিতা জয়নাল আবেদিন (৬৬) বাদী হয়ে ৮ জন এজাহারনামীয়সহ অজ্ঞাতনামা ২ থেকে ৩ জন আসামির বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে র‍্যাব হত্যা মামলার ছায়া তদন্তে নেমে অন্যতম এ আসামিকে গ্রেপ্তার করে। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাতকড়া খুলে পালাল হত্যা মামলার আসামি
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেপ্তার 
রাজধানীতে গ্রেপ্তার ৩৯
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
X
Fresh