• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিজয় মিছিলে বোমা হামলা, স্বতন্ত্র প্রার্থীর আহত কর্মীর মৃত্যু

আরটিভি নিউজ

  ১১ জানুয়ারি ২০২৪, ২০:৪৫
মাদারীপুর
ছবি : সংগৃহীত

মাদারীপুরের কালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর বিজয় মিছিলে বোমা হামলার ঘটনায় এমারাত সরদার (৪০) নামে আহত এক ব্যক্তির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়।

রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি। এ ঘটনায় আরও দুজনের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনায় দোষীদের বিচার দাবি করেছেন নিহতের পরিবার।

এমারাত সরদারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকার প্রাইম জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গোলাম মুস্তফা। তিনি ব‌লেন, আহত ব‌্যক্তি চি‌কিৎসাধীন অবস্থায় মারা গে‌ছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনে নৌকার প্রার্থী আবদুস সোবহান মিয়া গোলাপকে বিপুল ভোটে পরাজিত করে বিজয়ী হন উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম। এরপর গত ৮ জানুয়ারি সকালে তাহমিনা বেগমের সমর্থক আলিনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদারের নেতৃত্বে একটি বিজয় মিছিল বের করা হয়।

মিছিলটি ইউনিয়নের কালিগঞ্জ বাজার থেকে ফাঁসিয়াতলা বাজারের যাচ্ছিল। এ সময় পথে আলীনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রার্থীর সমর্থক শাহিদ পারভেজের কর্মীরা মিছিলে অতর্কিত হামলা চালান। এতে আহত হন কমপক্ষে ১০ জন। আহতদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে এমারত সরদারের অবস্থা গুরুতর হওয়ায় জেলা সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। পরে ঢাকার প্রাইম জেনারেল হাসপাতালে বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ব্যাপারে মাদারীপুরের পুলিশ সুপার মো. মাসুদ আলম জানান, এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং হামলায় জড়িতদের ধরতে কাজ করছে পুলিশ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে ভর্তি আর্জেন্টাইন ফরোয়ার্ড তেভেজ
হাসপাতালে সৌদি বাদশাহ
লক্ষ্মীপুরে তাপদাহ, হাসপাতালে বাড়ছে রোগীর সংখ্যা
কালিয়াকৈরে তাপদাহে হাসপাতালে রোগীর সংখ্যা বেড়েই চলেছে
X
Fresh