• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অগ্নিদগ্ধ হয়ে মানসিক প্রতিবন্ধীর মৃত্যু

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ জানুয়ারি ২০২৪, ১৩:০২
ছবি : সংগৃহীত

জামালপুরের বকশীগঞ্জে অগ্নিদগ্ধ হয়ে নুর ভক্ত মন্ডল (৪৫) নামে এক মানসিক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে।

বুধবার (১০ জানুয়ারি) রাত ৭টার দিকে উপজেলার নিলাখিয়া ইউনিয়নের বিনোদরচর গ্রামে নিজ ঘরে অগ্নিদগ্ধ হয়ে মারা যান নুর। তিনি বিনোদরচর গ্রামের সওদাগর মন্ডলের ছেলে।

নিহতের পরিবারের বরাদ দিয়ে বকশীগঞ্জ থানা পুলিশ জানান, দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন নুর ভক্ত মন্ডল। ঘটনার দিন সন্ধ্যায় নিজ ঘরের মেঝেতে বিছানা করে শুয়ে পড়েছিলেন নুর। বিছানার পাশে কুপির আগুন জ্বালানো ছিলো। হঠাৎ কুপিটি বিছানায় পড়ে গেলে কিছুক্ষণের মধ্যেই আগুনে পুড়ে অগ্নিদগ্ধ হন তিনি। এ সময় স্থানীয়রা দ্রুত পানি ছিটিয়ে আগুনটি নেভালেও ঘটনাস্থলেই মারা যান নুর।

খবর পেয়ে বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তুহিন উল হক, বকশীগঞ্জ খানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান, দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে মরদেহটি দাফনের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অহনা জিন্নাত ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান তাৎক্ষণিকভাবে ২০ হাজার টাকা ও ভুক্তভোগীর পরিবারের মাঝে শীতবস্ত্র প্রদান করেন।

বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, অসাবধানতাবশত কুপির আগুন থেকে সুত্রপাত হয়ে অগ্নিদগ্ধ হয়ে মারা যান তিনি। পরিবারের কোন আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চিফ হিট অফিসারের পরামর্শে ঢাকায় কৃত্রিম বৃষ্টি
পাবলিক রিলেশনস অফিসার যেভাবে সাফল্য বয়ে আনে প্রতিষ্ঠানে
‘চিফ হিট অফিসার ডিএনসিসির কেউ নন’
তাপমাত্রা কমাতে হিট অফিসারের নতুন উদ্যোগ
X
Fresh