• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

মাদারীপুর-৩

নৌকা-ঈগলের পাল্টাপাল্টি অভিযোগে সংবাদ সম্মেলন 

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২৪, ১৯:৪১
ছবি : আরটিভি

নির্বাচন পরবর্তী সহিংসতায় মাদারীপুর-৩ আসনের বিভিন্ন জায়গায় হামলা, বাড়িঘর ভাঙচুরের ঘটনায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে নৌকা ও বিজয়ী স্বতন্ত্র প্রার্থী।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে মাদারীপুর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে মাদারীপুর-৩ আসেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুস সোবহান গোলাপ। একই সঙ্গে কালকিনি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম।

সংবাদ সম্মেলনে নৌকা প্রার্থী আবদুস সোবহান গোলাপ বলেন, নির্বাচনে হার-জিত থাকবেই, নির্বাচনের পরপরই আমার নেতাকর্মীদের বাড়িঘরে হামলা, লুটপাট আগুন-সন্ত্রাস করে আমার নেতাকর্মীদের জানমালের ক্ষয়ক্ষতি করছে স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগমের সমর্থকরা আমি প্রশাসনের কাছে এর সঠিক তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানাই, আমি এই সংঘাত থেকে মুক্তি চাই।

ওপর দিকে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম সংবাদ সম্মেলনে বলেন, নৌকা প্রার্থী আবদুস সোবহান গোলাপ আমাদের বিরুদ্ধে যে অভিযোগ দিয়েছে সব মিথ্যা ও বানোয়াট। তারা নিজেরাই আমার সমর্থকদের হত্যা থেকে শুরু করে হামলা, মামলা বাড়িঘর ভাঙচুর করে জানমালের ক্ষয়ক্ষতি করছে। এখনও তারা সংঘাত বাজানোর জন্য চেষ্টা করছে। আমরা বিজয়ী প্রার্থী, আমরা কেন সংঘাত করব। আমি চাই প্রশাসন এর সঠিক তদন্ত করে দোষীদের বিচারের আওতায় এনে সঠিক বিচার করুক।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন আছেন। পরিস্থিতি এখন স্বাভাবিক আছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়েবাড়িতে কাজীর সহকারীকে থাপ্পড় বিএনপি নেতার, অতঃপর...  
মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২
মাদারীপুরে হিটস্ট্রোকে কৃষকসহ ২ জনের মৃত্যু
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০
X
Fresh