• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

গ্রাম পুলিশ সদস্য হত্যার ঘটনায় মামলা

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জানুয়ারি ২০২৪, ১৭:৩১
ফাইল ছবি

রাজবাড়ীর বালিয়াকান্দির চরআড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র পাহারায় থাকা গ্রাম পুলিশ সদস্য রনজিৎ কুমার দে হত্যার ঘটনায় মামলা হয়েছে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে বালিয়াকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত সোমবার (৮ জানুয়ারি) দুপুরে নিহতের স্ত্রী রিতা দে বাদী হয়ে বালিয়াকান্দি থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে চর আড়কান্দি ভোটকেন্দ্র পাহারা দিতে যান রনজিৎ কুমার দে। সঙ্গে ওই বিদ্যালয়ের নৈশপ্রহরী মো. ইউসুফ হোসেন ছিলেন। রাত সাড়ে ৩টার দিকে রনজিৎ টয়লেটে যাওয়ার জন্য স্কুলের পেছনে যায়। পরে শনিবার ভোর ৫টার দিকে খোঁজাখুঁজির একপর্যায়ে বিদ্যালয়ের টয়লেটের পাশে রনজিৎ দে’র মরদেহ পাওয়া যায়।

পুলিশের একটি সূত্রে জানিয়েছে, হত্যাকাণ্ডটি ক্লুলেস। ঘটনার দিন রাত ৩টা থেকে ভোর ৫টার মধ্যে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে। হত্যাকাণ্ডের সঙ্গে একাধিক ব্যক্তি জড়িত থাকার সম্ভাবনাও রয়েছে। হত্যা করে মরদেহ গুম করার পরিকল্পনা ছিল খুনিদের। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

মামলাটির তদন্ত কর্মকর্তা বালিয়াকান্দি থানা পুলিশের উপপরিদর্শক মো. রাজিবুল ইসলাম জানান, মামলার তদন্ত চলমান। আশা করছি, দ্রুতই মামলার রহস্য উদঘাটন হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নামছে স্তর, রাজবাড়ীতে কোথাও মিলছে না পানি
পরীমণির মাদক মামলার সাক্ষ্যগ্রহণ ১ জুলাই
হাতকড়া খুলে পালাল হত্যা মামলার আসামি
রাজধানীতে গ্রেপ্তার ৩৯
X
Fresh