• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

নরসিংদীতে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৬

আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২৪, ২০:০০

নরসিংদীর মাধবদীতে অবৈধ গ্যাস সংযোগের লিকেজ থেকে বিস্ফোরণে শিশুসহ ৬ জন দগ্ধ হয়েছেন।

সোমবার (৮ জানুয়ারি) সদর উপজেলার মাধবদী থানার নূরালাপুর ইউনিয়নের গদাইরচর এলাকায় এ ঘটনা ঘটে।

বিস্ফোরণের পর এলাকাবাসী তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি হাসপাতালে পাঠানো হয়েছে।

গুরুতর দগ্ধরা হলেন টেক্সটাইল শ্রমিক শামীম মিয়া (৪০) তার স্ত্রী আকলিমা বেগম (৩৫)। এছাড়াও তাদের কন্যা সানজিদা (১৮) ও রিয়া মনি (৯), শামীমের বড় ভাই গাফফার মিয়া (৪০) এবং ছোট ভাই রশিদ মিয়া (৩২)।

আহতদের পরিবার ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরেই আলগী এলাকার মানিক মিয়া নামক এক ব্যক্তি ওই গ্রামের কুচক্রী মহলের নেতৃত্বে এলাকায় বিভিন্ন বাসা-বাড়িতে অবৈধ ভাবে গ্যাস সংযোগ দিয়ে আসছিল। সেরকমই এক বাড়ির শৌচাগারের পাইপ দিয়ে অবৈধ সংযোগের লিকেজ থেকে তাদের রান্না ঘরে গ্যাস প্রবেশ করে। রান্নার সময় চুলায় আগুন দিতে গেলে তখনই ঘটে বিকট বিস্ফোরণ। এ সময় একই পরিবারের তিন ভাই এবং তাদের স্ত্রী, কন্যাসহ ৬ জন আহত হয়।

মাধবদী থানার ওসি মো. কামরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে প্রাথমিক তদন্তে মনে করছে, জ্বালানি গ্যাসের বিস্ফোরণ থেকেই এই অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। অভিযোগের ভিত্তিতে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিয়ানমার সীমান্তে স্থলমাইন বিস্ফোরণ, ২ বাংলাদেশি আহত
বসতবা‌ড়ি‌তে বিস্ফোরণ, আহত স্কুলছাত্রীর ঢাকায় মৃত্যু
সিরাজগঞ্জে বোমা বিস্ফোরণ মামলার আসামি গ্রেপ্তার
নবগঙ্গা থেকে উদ্ধার ৯ বছরের শিশুর মরদেহে ধর্ষণের আলামত
X
Fresh