• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

নিক্সনের বিজয়ে খিচুড়ি খেয়ে হাসপাতালে ৭

আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২৪, ১৯:৩৩
নিক্সনের বিজয়ে খিচুড়ি খেয়ে হাসপাতালে ৭
ছবি : সংগৃহীত

ফরিদপুরের সদরপুরে মজিবুর রহমান চৌধুরী নিক্সনের বিজয়কে উদযাপন করতে নিজেদের রান্না করা খিচুড়ি খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন বেশ কয়েকজন সমর্থক। তাদের মধ্যে ৭ জনের অবস্থা বেশি খারাপ হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৮ জানুয়ারি) সকাল ৮টায় সদরপুর থানার চরমানাইর ইউনিয়নের কাজীকান্দি গ্রামে বজলু কাজীর বাড়িতে এ ঘটনা ঘটে।

অসুস্থ ব্যক্তিরা হলেন- বজলু কাজী (৬০), তার স্ত্রী আমেনা বেগম (৫০), ছেলে আশিক কাজী (১৫), চাচাতো ভাই ইলিয়াস কাজী (৫০), জাকির কাজী (৪৫), মনির কাজী (৫০) ও সারোয়ার কাজী (৪৫)।

ঢাকা মেডিকেলে পাকস্থলী ওয়াশ করানোর পর অসুস্থ মনির কাজী জানান, এমপি মজিবুর রহমান নিক্সনের কর্মী-সমর্থক তারা। নিক্সন চৌধুরীর বিজয় উপলক্ষে সকালে বজলু কাজীর বাড়িতে ৫০-৬০ জনের জন্য খিচুড়ি রান্না করা হয়। লোকজন মিলে খিচুড়ি খান। এরপর বাড়ি থেকে অদূরে নদীর পাশে গেলে একে একে সবাই অসুস্থবোধ করতে থাকেন। মাথাব্যথা, বমি, পেটব্যথা শুরু হয় তাদের।

তিনি আরও জানান, অবস্থা খারাপ হতে থাকলে তাদের শীবচর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা তাদের ঢাকায় পাঠিয়ে দেন।

বজলু কাজীর মেয়ে সাথী আক্তার দাবি করেন, মা রান্না করার পরপরই কেউ হয়তো খিচুড়িতে কিছু মিশিয়ে দিয়েছে। যে কারণে খিচুড়ি খেয়ে একে একে সবাই অসুস্থ হয়ে পড়েন।

চিকিৎসকের বরাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ৭ জনেরই স্টোমাক ওয়াশ করা হয়েছে। এরপর তাদের মেডিসিন বিভাগে ভর্তি রাখা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শান্ত-বিজয়দের বীরত্বে ডিপিএলের শিরোপা আবাহনীর
ঢাবিতে ছাত্রলীগের ‘গেস্টরুমে’ অচেতন শিক্ষার্থী, তদন্ত কমিটি গঠন
শিল্পী সমিতির নির্বাচনে বিজয়ের হাসি হাসলেন যারা 
বিজয় নিয়ে আশাবাদী নিপুণ, ফল যা হোক মেনে নেবেন কলি
X
Fresh