• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

স্বতন্ত্র প্রার্থীর বিজয় মিছিলে হামলা, আহত ১০

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২৪, ১৪:৫৯
ছবি : সংগৃহীত

মাদারীপুরের কালকিনিতে দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে হারিয়ে জয় পাওয়া স্বতন্ত্র প্রার্থীর বিজয় মিছিলে হামলায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

সোমবার (৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার আলিনগর ইউনিয়নের ফাসিয়াতলা বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনে নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপকে পরাজিত করে বিজয়ী হন স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম। সোমবার সকালে তাহমিনার সমর্থক আলিনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদারের নেতৃত্বে একটি বিজয় মিছিল বের করা হয়।

তারা জানান, উপজেলার কালিগঞ্জ থেকে ফাসিয়াতলা বাজারের যাওয়ার পথে আলীনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শাহিদ পারভেজের নেতৃত্বে মিছিলে অতর্কিত হামলা চালানো হয়। এ সময় বেশ কয়েকটি বোমা নিক্ষেপ করার অভিযোগ ওঠে। এতে আহত হন অন্তত ১০ জন।

আহতরা জানান, তাদেরকে উদ্ধার করে ভর্তি করা হয় কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে। অবস্থা গুরুতর হওয়ায় জেলা সদর হাসপাতাল থেকে দুজনকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরু আনতে গিয়ে বজ্রপাতে যুবকের মৃত্যু
মাদারীপুরে ট্রাক ও ইজিবাইকের সংঘর্ষ, নিহত ২
বিয়েবাড়িতে কাজীর সহকারীকে থাপ্পড় বিএনপি নেতার, অতঃপর...  
মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২
X
Fresh