• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়-১

আ.লীগ ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীর মধ্যে হাতাহাতি, মহাসড়ক অবরোধ

পঞ্চগড় প্রতিনিধি

  ০৫ জানুয়ারি ২০২৪, ১৪:০৪
ছবি : আরটিভি

পঞ্চগড়-১ আসনের স্বতন্ত্র প্রার্থীর কর্মী ও তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউপি চেয়ারম্যান আশরাফুল আলমের মধ্যে হাতাহাতির ঘটনায় পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়ক আধাঘণ্টা অবরোধ করে রাখেন চেয়ারম্যানের সমর্থকসহ বিক্ষুব্ধরা। বৃহস্পতিবার সন্ধ্যার আগে তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বীসহ পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, পঞ্চগড়-১ আসনে আওয়ামী প্রার্থী নাঈমুজ্জামান ভূঁইয়ার সমর্থক ও স্বতন্ত্র প্রার্থী আনোয়ার সাদাতের সমর্থক ইউপি চেয়ারম্যান আশরাফুলের সঙ্গে কথা-কাটাকাটির একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ নিয়ে উভয়পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে ইউপি চেয়ারম্যানের সমর্থকসহ বিক্ষুব্ধরা মহাসড়ক অবরোধ করেন। এ নিয়ে তেঁতুলিয়ার মাঝিপাড়ায় আওয়ামী প্রার্থীর কর্মী-সমর্থক ও স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

তেঁতুলিয়া মডেল থানা পুলিশের ওসি সুজয় কুমার রায় বলেন, শালবাহান রোড এলাকায় ট্রাক ও নৌকা প্রতীকের লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। পরে কিছু লোক সড়ক অবরোধ করলে উপজেলা নির্বাহী কর্মকর্তার মধ্যস্থতায় অবরোধ তুলে নেওয়া হয়।

সহকারী রিটার্নিং অফিসার ও তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বী বলেন, অবরোধের খবরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে। দু’পক্ষই মৌখিকভাবে পরস্পরের ওপর হামলার অভিযোগ করেছেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাগেরহাটে গোপালপুর ইউপি চেয়ারম্যান হলেন লিটন মোল্লা 
প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন 
বেরোবি শিক্ষার্থীর টাকা ছিনতাই, মহাসড়ক অবরোধ
স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ, ইউপি চেয়ারম্যান আটক
X
Fresh