• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

বিএনপি-জামায়াত মানুষ মেরে ক্ষমতায় যেতে চায়

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ০৪ জানুয়ারি ২০২৪, ২৩:৪৫
ছবি : আরটিভি

বিএনপি-জামায়াত মানুষ মেরে ও ভয় দেখিয়ে ক্ষমতায় যেতে চায় বলে মন্তব্য করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনের নৌকার প্রার্থী মো. তাজুল ইসলাম।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে বাঞ্ছারামপুর সরকারি কলেজ মাঠে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জীবনের শেষ দিন পর্যন্ত বাঞ্ছারামপুরের মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবেন প্রতিশ্রুতি দিয়ে তাজুল ইসলাম বলেন, ক্যাপ্টেন তাজ যে কথা দেয়, সেই কথা বাস্তবায়ন করে। আমি কথা দিয়েছি, আমার জীবন গেলেও আমি বাঞ্ছারামপুরের মানুষের ভাগ্য পরিবর্তন করে ছাড়বো। নির্বাচন আসে পাঁচ বছরের জন্য। ১৮২৬ দিন লাগে পাঁচ বছর হইতে, লিপ ইয়ার হলে একদিন বাড়ে। আমিতো আপনাদের সন্তান এবং ভাই হিসেবে বিগত ২০ বছর ধরে আপনাদের সেবা করে যাচ্ছি। সেই সেবার সূত্র ধরে আগামী পাঁচ বছর আপনাদের সেবা করার জন্য আমি কি একটি দিন ধার চাইতে পারি না? একটা দিন ৭ জানুয়ারি আপনাদের কাছে ধার চাই। এই একটা দিন যদি আমাকে দেন, আমি এর বিনিময়ে আমার জীবন দিয়ে হলেও আপনাদের আশা-আকাঙ্ক্ষা সবকিছু দেখভাল করে ওই একদিন বোনাসসহ ফেরত দেবো, এটা আমার প্রতিশ্রুতি।

তিনি বলেন, আপনারা আপনাদের ছেলেমেয়েকে পয়সা খরচ করে লেখাপড়া করান। আপনারা যখন আমাকে ভোটই দেবেন, তাহলে ৯৫ পার্সেন্ট ভোট দেবেন। আমি আপনাদের জন্য খাটিনি? সেবা করিনি? দিনরাত পরিশ্রম করিনি? এটা আমার অধিকার। আপনারা আমাকে ভোট দেবেন।

ভোটারদের উদ্দেশে তাজুল ইসলাম বলেন, ৯৫ শতাংশ ভোট যেন নৌকা পায় সেজন্য আপনারা কেন্দ্রে আসবেন, ঘরে বসে থাকবেন না। প্রত্যেকটা লোককে কেন্দ্রে যেতে হবে, কোনো গাফিলতি চলবে না। আপনারা ওয়াদা করেছেন। ওয়াদা বরখেলাপ করলে পাপ হবে।

বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে জনসভায় অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুলিশি বাধার মুখে বিএনপির বিক্ষোভ 
বিএনপির আরও ৩ নেতা বহিষ্কার
‌উন্নয়নের ভেলকিবাজীতে দেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী
দিনাজপুরে বিএনপির ৫ নেতা বহিষ্কার
X
Fresh