• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিএনপির সমর্থকরাও ভোট দিতে বসে আছে : তথ্যমন্ত্রী

আরটিভি নিউজ

  ০৩ জানুয়ারি ২০২৪, ২২:৫২
ড. হাছান মাহমুদ
ছবি : সংগৃহীত

‘বিএনপির নির্বাচনবিরোধী প্রচারণা পদ্মা, যমুনা ও কর্ণফুলী নদীতে ভেসে গেছে’ বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, এখন বিএনপির সমর্থকরাও ভোট দেওয়ার জন্য বসে আছে।

বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় মন্ত্রী তার নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার শিলক ইউনিয়নের কুদ্দুছ মার্কেট চত্বরে আয়োজিত জনসভায় এ কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি আগে বলেছিল নির্বাচন প্রতিহত করা হবে। সেই উদ্দেশ্যে তারা মানুষের উপর পেট্রোল বোমা নিক্ষেপ করেছে, ঘুমন্ত মানুষকে পুড়িয়ে মেরেছে। এসব করে তারা দেখতে পেল, কোনো লাভ হয়নি, মানুষ ভয় পায়নি। বরং মানুষ এখন নির্বাচনী উৎসবে মেতে উঠেছে। সেই উৎসবের জোয়ারে বিএনপির সুর নরম হয়ে গেছে। তাই এখন তারা বলছে, ‌‘আমরা নির্বাচন প্রতিহত নয়, নির্বাচন বয়কট করার কথা বলছি।’

তিনি আরও বলেন, বিএনপি এতদিন পর বুঝতে পেরেছে মানুষ তাদের ডাকে এখন আর সাড়া দেয় না। হয়তো বিএনপি আর কয়দিন পরে বলবে, নির্বাচনে আমাদের সমর্থকরা অংশগ্রহণ করলেও অসুবিধা নেই।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির নেতারা নির্বাচন বর্জনের ঘোষণা দিলেও তাদের প্রান্তিক পর্যায়ের কর্মী-সমর্থকরা এটাকে সমর্থন করে না। এই জনসভাতেও অনেক বিএনপি সমর্থকরা হাজির হয়েছে। যারা নৌকা প্রতীকে ভোট দেবেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা মানুষের উপকার এবং দেশের উন্নয়ন করার ক্ষেত্রে কখনও আওয়ামী লীগ-বিএনপি পার্থক্য করেননি। তার কাছ থেকে শিখে রাঙ্গুনিয়ায়ও আমার উন্নয়ন কার্যক্রমে দল-মত বিবেচনায় আনিনি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে ভোট দিতে গিয়ে হিটস্ট্রোকে ৫ জনের মৃত্যু
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৯ নেতাকে শোকজ
উপজেলা পরিষদেও হচ্ছে ডামি নির্বাচন : রিজভী
উপজেলা ভোটে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে : সিইসি
X
Fresh