• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

শামীমের নৌকার প্রচারণায় সাকিব

স্টাফ রিপোটার (ফরিদপুর), আরটিভি নিউজ

  ০৩ জানুয়ারি ২০২৪, ১৫:৫২
আওয়ামী লীগ
ছবি : সংগৃহীত

ফরিদপুর সদর উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-৩ সংসদীয় আসন। এই আসনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক।

বুধবার (৩ জানুয়ারি) শামীম হকের পক্ষে নৌকার প্রচারণায় মাঠে নেমেছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক ও মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী সাকিব আল হাসান।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায়, শামীম হকের আমন্ত্রণে সাকিব ফরিদপুরে এসেছেন নৌকার প্রচারণায়। মঙ্গলবারও প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে সাকিব ফরিদপুরে এসেছিলেন। বেলা ১১টায় সাকিব প্রথমে শহরের হাসিবুল হাসান লাভলু সড়কের রাসেল স্কয়ারের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপস্থিত হন। সেখানে উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে ছাদখোলা গাড়িতে চড়েন সাকিব ও শামীম।

রাসেল স্কয়ার থেকে সেই ছাদ খোলা গাড়ি শহরের হাসিবুল হাসান লাভলু সড়ক, মুজিব সড়ক, থানা রোড, লিয়াকত হোসেন সড়ক, অনাথের মোড়, কমলাপুর, বেড়িবাঁধসহ শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে পুনরায় রাসেল স্কয়ারে গিয়ে শেষ হয়। এ সময় সাকিব গাড়ি থেকেই নেতাকর্মী ও ভোটারদের সঙ্গে হাত মিলিয়ে শামীম হকের জন্য নৌকা প্রতীকে ভোট চান।

এ সময় সাকিব আল হাসান গণমাধ্যমকর্মীদের জানান, পুরো বাংলাদেশেই এখন নির্বাচনী উৎসবমুখর পরিবেশ এবং আশা করি প্রতিটি জায়গায়ই শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। গতকালও আমি এসেছিলাম প্রধানমন্ত্রীর সঙ্গে, আজ এসেছি শামীম ভাইয়ের জন্য। প্রধানমন্ত্রী ফরিদপুরের মানুষের জন্য যে ভালোবাসা দেখিয়েছেন, আমি বিশ্বাস করি ফরিদপুরের মানুষ নৌকায় ভোট দিয়ে সেই ভালোবাসার প্রতিদান দেবে। বাংলাদেশে যে উন্নয়নের ধারাবাহিকতা চলছে সেই ধারা অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নেই।

ফরিদপুর-৩-এর নৌকার প্রার্থী শামীম হক বলেন, প্রধানমন্ত্রী যে ভাষণ দিয়েছেন ও যে ভালোবাসা দেখিয়েছেন এরপর থেকে নৌকার গণজোয়ার চলছে। ফরিদপুরের মানুষ নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য ৭ তারিখেনর অপেক্ষায় আছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আ.লীগের কার্যনির্বাহী সংসদের সভা মঙ্গলবার
ছাড় পাচ্ছেন না স্বজনকে প্রার্থী করা মন্ত্রী-এমপিরা
দেশে ফিরলেন প্রধানমন্ত্রী
আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী 
X
Fresh