• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

অটোচালককে তুলে নিয়ে মারধর-মুক্তিপণ আদায়, গ্রেপ্তার ১

আরটিভি নিউজ

  ০৩ জানুয়ারি ২০২৪, ০৮:৫৯
অটোচালককে তুলে নিয়ে মারধর-মুক্তিপণ আদায়, গ্রেপ্তার ১
সম্রাট মাহমুদ। ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরের রামগঞ্জে সিএনজিচালিত অটোরিকশার এক চালককে তুলে নিয়ে মারধর ও মুক্তিপণ আদায়ের ঘটনায় সম্রাট মাহমুদ নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ জানুয়ারি) দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে ভুক্তভোগী অটোরিকশাচালক বাচ্চু মিয়া বাদী হয়ে সম্রাটসহ দুজনের নাম উল্লেখ করে রামগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এরপরই সম্রাটকে থানায় তলব করে পুলিশ।

পরে মামলার প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করে থানা হেফাজতে নেওয়া হয়। গ্রেপ্তার সম্রাট উপজেলার ভাদুর ইউনিয়নের পশ্চিম ভাদুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। অভিযুক্ত অন্যজন মো. আরমান হানুবাইশ গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

তারা দুজনই লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের বর্তমান সংসদ সদস্য ও দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী আনোয়ার হোসেন খানের অনুসারী হিসেবে পরিচিত।

মামলার বাদী বাচ্চু ভাটরা ইউনিয়নের দল্টা গ্রামের মাহফুজুর রহমান ভূঁইয়ার ছেলে ও পেশায় অটোরিকশাচালক।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সোমবার (১ জানুয়ারি) দুপুরে অটোরিকশা নিয়ে রামগঞ্জ থেকে বাড়ি ফিরছিলেন বাচ্চু মিয়া। পথে রামগঞ্জ-দল্টা বাজার সড়কের ভাদুর উচ্চবিদ্যালয়ের সামনে অভিযুক্তরা মোটরসাইকেলযোগে গিয়ে তার অটোরিকশার গতিরোধ করে। পরে তাকে টেনে-হিঁচড়ে পাশের একটি সুপারি বাগানে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর অভিযুক্তরা মোবাইল ফোনে অজ্ঞাতপরিচয়ের আরও কয়েকজনকে ডেকে আনে। পরে তারা তাকে লাঠিসোঁটা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। বাঁচার জন্য আকুতি করলে অভিযুক্তরা তার কাছ থেকে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। টাকা দিতে অপারগতা জানালে তাকে মারধর করা হয়। একপর্যায়ে বাচ্চু মিয়া তার ভাই ও বোনকে কল করে বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা এনে অভিযুক্তদের দেন। এ ঘটনা গোপন রাখতে তাকে হুমকিও দেওয়া হয়।

পরে অভিযুক্তরা চলে গেলে বাচ্চু মিয়া প্রথমে স্থানীয়ভাবে চিকিৎসা নেন এবং পরে মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

বাচ্চু মিয়া বলেন, আমাকে অনেক মেরেছে। ৫০ হাজার টাকা নিয়ে তারা আমাকে ছেড়ে দেয়। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। আমি থানায় মামলা করেছি।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ সোলাইমান জানান, ভুক্তভোগী থানায় মামলা করেছেন। ওই মামলায় সম্রাটকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আসামি ধরতে গিয়ে ইমামকে মারধরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে
গাংনীতে ইসতিসকার নামাজ আদায়
শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন আজ
শেরপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
X
Fresh