• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

নৌকার পালে বিজয়ের হাওয়া লেগেছে : এনামুল হক 

শরীয়তপুর প্রতিনিধি

  ০১ জানুয়ারি ২০২৪, ২১:২৯
ছবি : আরটিভি

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ দেশের মানুষ একমাত্র শেখ হাসিনার ওপর আস্থাশীল ও তার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির প্রতীক নৌকা। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রতীক নৌকা। সুতরাং চক্রান্ত, ষড়যন্ত্র ও মিথ্যাচার করে নৌকার বিজয় ঠেকানো যাবে না। নৌকার পালে বিজয়ের হাওয়া লেগেছে, নৌকার জয় সুনিশ্চিত।

সোমবার (১ জানুয়ারি) শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, সারা দেশে নির্বাচনী উৎসব বিরাজ করছে। এ দেশের মানুষ আগামী ৭ জানুয়ারি নৌকাকে বিজয়ী করার জন্য প্রস্তুত। বিশেষ করে নড়িয়া-সখিপুরে কখনও নৌকা পরাজিত হয়নি। এ জনপদ নৌকার জনপদ, নৌকার ঘাঁটি।

তিনি বলেন, নড়িয়া-সখিপুরের মানুষ ভালো করেই জানে নৌকায় ভোট দিলে উন্নয়ন হয়। ২০১৮ সালে আপনারা নৌকায় ভোট দিয়ে বিজয়ী করেছেন বলেই নড়িয়ায় বেড়িবাঁধ হয়েছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট, স্টেডিয়াম, বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয় হচ্ছে। শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তকরণ, নতুন নতুন ভবন হয়েছে। স্বাস্থ্য, শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থা সব ক্ষেত্রেই নড়িয়া-সখিপুর এগিয়ে যাচ্ছে। তাই নড়িয়া-সখিপুরের মানুষ আবারও নৌকাকে বিজয়ী করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

এ সময় তার সঙ্গে ছিলেন-সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট নাভানা আক্তার, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপকমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, সাবেক মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক জাফর শেখ, ঘরিষার ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি নুর এ আলম আশিক প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঝিনাইদহ-১ উপনির্বাচনে নৌকার প্রার্থী নায়েব আলী
সেনবাগ উপজেলা পরিষদ নির্বাচনে সাইফুল আলম দিপুর গণসংযোগ 
প্রথম ধাপে ইভিএম ব্যবহার নিয়ে ইসির নির্দেশনা 
নির্বাচনী প্রচারণায় সোহমকে হরলিক্স উপহার দিলেন নারী!
X
Fresh