• ঢাকা বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
logo

দেবরের দায়ের কোপে ভাবি খুন 

ফরিদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ আগস্ট ২০২৩, ০৮:৩৯
দেবরের দায়ের কোপে ভাবি খুন 
ফাইল ছবি

ফরিদপুর শহরের লালেরমোড় এলাকায় পারিবারিক কলহের জেরে দেবরের দায়ের কোপে ভাবি খুন হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) রাতে ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নারী পূর্ব কমলাপুরের লালেরমোড় এলাকার মৃত আবদুল মজিদ মিয়ার বড় ছেলে আবদুর রাজ্জাক মিয়ার স্ত্রী মাজেদা পারভীন।

পুলিশ জানায়, আবদুর রাজ্জাক মিয়ার সঙ্গে ছোট ভাই আবদুর রব মিয়ার জমিজমা নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার দুপুরে দেবর আবদুর রব তার বড় ভাইয়ের স্ত্রী মাজেদা পারভীনের সঙ্গে জমিজমার হিসাব ও কিছু টাকা চাওয়া নিয়ে কথা-কাটাকাটি হয়। এ সময় মাজেদা টাকা দিতে অস্বীকৃতি জানালে দেবর আবদুর রব তার ভাবিকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে রুহুল আমিন জানান, আমার চাচা আব্দুর রব আমাদের সঙ্গেই থাকতেন। তিনি তার জমিজমা সব বিক্রি করে দিয়েছেন অনেক আগেই। বাড়ির কেয়ারটেকার হিসেবে তিনি থাকতেন। তার স্ত্রী ও সন্তান ঢাকায় থাকেন। তার সবকিছু যখন শেষ হয়ে গেছে, তখন আমার আব্বা তাকে দুই শতাংশ জমি দিয়েছিল। পরে আমার চাচা আমাদের কাছে ওই জমি বিক্রি করে দেয়। কিছুদিন আগে টাকাও পরিশোধ করে দিই আমরা। মঙ্গলবার দুপুরে আমার মায়ের কাছে টাকা চাইতে যায় চাচা। মা জানান, টাকা তো পরিশোধ হয়ে গেছে। এরপরই ক্ষিপ্ত হয়ে আমার চাচা মায়ের মাথায় চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল জানান, মঙ্গলবার খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যার আলামত জব্দ করা হয়েছে। অভিযুক্ত পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চকলেট ভেবে ইঁদুর মারার ওষুধ খেয়ে শিশুর মৃত্যু
টিকটক ভিডিও বানাতে গিয়ে তরুণ নিহত
৩২ মণ ওজনের সুলতানের দাম ২৫ লাখ
আবাসিক হোটেলে অভিযান, ১৪ তরুণ-তরুণী আটক