• ঢাকা বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
logo

বন্ধুর মৃত্যুর শোকে বন্ধুর আত্মহত্যা

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ আগস্ট ২০২৩, ২১:০৭
বন্ধুর মৃত্যুর শোকে বন্ধুর আত্মহত্যা
ছবি : সংগৃহীত

সহপাঠী বন্ধুর আত্মহত্যার খবরে শোক সইতে না পেরে আরেক বন্ধুর আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। ২১ ঘণ্টার ব্যবধানে ঘটনা দুটি ঘটেছে বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নে।

মারা যাওয়া দুই বন্ধু হলো শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের কদমতলা গ্রামের মো. শফিকুল গাজীর ছেলে ইয়াসিন (১২) ও পার্শ্ববর্তী রাজেস্বর গ্রামের মো. হাবিব হাওলাদারের ছেলে ইসা হাওলাদার (১৩)। তারা কদমতলার মরহুম মোহসিনিয়া হাফিজিয়া ফোরকানিয়া মাদরাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

আত্মহত্যার বিষয়ে দুই পরিবারের বরাত দিয়ে রায়েন্দা ইউনিয়ন পরিষদের সদস্য শরিফ খায়রুল ইসলাম জানান, ইয়াসিন ও ইসা একই মাদরাসার সহপাঠী। মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুর ১২টার দিকে ইয়াসিন ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এর আগে সোমবার (১৪ আগস্ট) বেলা ৩টার দিকে ইসা হাওলাদার তার বাবার সঙ্গে অভিমান করে ছাগলের ঘরের আড়ায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। বন্ধু ইসার মৃত্যুতে ইয়াসিন চরম শোকাহত হয়ে পড়ে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বন্ধু ইসার মৃত্যুর শোক সইতে না পেরে ইয়াসিন আত্মহত্যা করেছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে মাদরাসার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
চাঁদপুরে অর্ধশত গ্রামে পালিত হচ্ছে ঈদুল আজহা 
ব্যাংকের সিন্দুক কেটে ২৯ লাখ টাকা লুট
পিকআপভ্যান-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২