• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

খুলনায় সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

খুলনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ এপ্রিল ২০২৩, ০৮:৫২
মো. অসীম। ছবি : সংগৃহীত

দেশ টিভির খুলনা বিভাগীয় প্রতিনিধি মো. অসীমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। খুলনার সাইবার ট্রাইব্যুনালে তানিয়া ইসলাম নামের এক নারী এ মামলা করেন।

শুক্রবার (৩১ মার্চ) মামলার বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) এম এম সাজ্জাদ আলী।

জানা গেছে, গত ২১ মার্চ খুলনার সাইবার ট্রাইব্যুনালের বিচারক কণিকা বিশ্বাসের আদালতে মামলাটি করেছেন তানিয়া বিউটি পার্লার ও শপিংমলের মালিক তানিয়া ইসলাম। মামলায় অসীমকে ৪ নম্বর আসামি করা হয়। এ ছাড়া মামলার ১ নম্বর আসামি খালিশপুরের মো. মাহফুজুর রহমান খান, ২ নম্বর আসামি ফাস্ট নিউজের সম্পাদক ও প্রকাশক মো. সারোয়ার হোসেন খান এবং ৩ নম্বর আসামি ফাস্ট নিউজের ব্যবস্থাপনা সম্পাদক মো. আলম খান।

সাইবার ট্রাইব্যুনাল সূত্রে জানা গেছে, মো. অসীমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলাটি আদালত আমলে নিয়ে খুলনার পুলিশের তদন্ত ব্যুরোকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ১৮ মার্চ দেশ টিভিতে ‘বিউটি পার্লারের আড়ালে অনৈতিক কাজ, দিনে পার্লারের কাজ রাতে চলে রংমহল’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়। ওই প্রতিবেদন নিয়ে আপত্তি জানিয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন তানিয়া।

এছাড়া ২৮ মার্চ খুলনার সাইবার ট্রাইব্যুনালের বিচারক কণিকা বিশ্বাসের আদালতে অপর মামলাটি সুমাইয়া কবির নামের এক নারী। এ মামলায় অসীম একমাত্র আসামি। আদালত মামলাটি আমলে নিয়ে খুলনা সিআইডিকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

দেশ টিভির খুলনা বিভাগীয় প্রতিনিধি মো. অসীম বলেন, তানিয়ার অপরাধের বিষয়ে খবর প্রকাশ করার জেরেই আমার বিরুদ্ধে একের পর এক মামলা দেওয়া হচ্ছে। আমি নিরাপত্তাহীনতায় আছি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২১ বছর পর হত্যা মামলার রায়, ১৯ আসামিকে যাবজ্জীবন
পরীমণির মাদক মামলার সাক্ষ্যগ্রহণ ১ জুলাই
হাতকড়া খুলে পালাল হত্যা মামলার আসামি
রাজধানীতে গ্রেপ্তার ৩৯
X
Fresh