• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

শৌচাগারে গৃহবধূকে হত্যা করল দেবর

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ মার্চ ২০২৩, ২৩:২৪

শৌচাগারের ভেতরে গৃহবধূকে হত্যা করল দেবর। এমন ঘটনা ঘটেছে ময়মনসিংহের গফরগাঁওয়ের সালটিয়া ইউনিয়নের দক্ষিণ পুখুরিয়া গ্রামে। এই ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (২৬ মার্চ) সকালের দিকে এই ঘটনা ঘটে। নিহত সুফিয়া খাতুন ওই এলাকার সিরাজুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সিরাজুল ইসলামের সাথে তার সৎভাইদের সঙ্গে জমি নিয়ে বিরোধ আছে। ঘটনার দিন সকালে বিরোধপূর্ণ জমিতে সিরাজুলের তৈরি দোকান ঘর ভাংচুর করে সৎভাইয়েরা। খবর পেয়ে সিরাজুল ও তার লোকজন ঘটনাস্থলে পৌছলে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

কিছুক্ষণ পর সিরাজুলের বাড়িতে হামলা চালায় সৎভাইয়ের লোকজন। এসময় সিরাজুলের স্ত্রী সুফিয়া খাতুন একা বাড়িতে ছিলেন। প্রতিপক্ষের হামলার ভয়ে নিজের জীবন বাঁচাতে দৌড়ে সুফিয়া খাতুন শৌচাগারে আশ্রয় নেয়। এসময় হামলাকারীরা খুঁজে শৌচাগারে গিয়ে সুফিয়ার উপর হামলা করে। এতে সুফিয়া খাতুন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সাবিনা (৩৫), শিল্পী আক্তার (৩০) ও ফিরোজাকে (৪৫) গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিয়ে না করানোয় মাকে কুপিয়ে হত্যা করেন ছেলে’
টিকটকার ওম ফাহাদকে বাগদাদে গুলি করে হত্যা
হাতকড়া খুলে পালাল হত্যা মামলার আসামি
খিলগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা পঞ্চম শ্রেণির ছাত্রীর
X
Fresh