• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘বন্দুকযুদ্ধে’ নব্য জেএমবি সদস্য আরমান নিহত

আরটিভি অনলাইন রিপোর্ট, কুষ্টিয়া

  ২৫ আগস্ট ২০১৭, ০৮:৫৮

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আরমান আলী (৪২) নামে এক নব্য জেএমবি সদস্য নিহত হয়েছেন।

ঘটনাস্থল থেকে একটি পিস্তুল, দু’রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও তিনটি ধারালো চাপাতি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার দিনগত রাত তিনটার দিকে উপজেলার বোয়ালিয়া মাঠের বটতলার তিন নম্বর রাস্তার কাছে এ ঘটনা ঘটে।

আরমান আলী জেলার ভেড়ামারা উপজেলার ঠাকুর দৌলতপুর গ্রামের আছান আলীর ছেলে।

দৌলতপুর থানার ওসি শাহ দারা খান আরটিভি অনলাইনকে জানান, বৃহস্পতিবার দিনগত রাত তিনিটার দিকে নাশকতা জন্য একদল সন্ত্রাসী বোয়ালিয়া মাঠের বটতলায় গোপন বৈঠক করছিল। এমন খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ সেখানে অভিযানে গেলে সন্ত্রাসীরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি চালালে একজন গুলিবিদ্ধ হন।

পরে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে দৌলতপুর থানার উপ-পরিদর্শক হারান নিহতের নাম আরমান আলী বলে নিশ্চিত করেন এবং তিনি নব্য জেএমবি সদস্য বলে জানান।

আরমান আলী গেলো ১ জুলাই ভেড়ামারার জঙ্গি আস্তানায় (একটি বাড়ি) ‘টেপিট পাঞ্চ’ বিশেষ অভিযানে গ্রেপ্তারকৃত নারী জঙ্গি টলি আরা খাতুনের দ্বিতীয় স্বামী। তার বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে একাধিক মামলা রয়েছে।

পুলিশের ভাষ্য অনুযায়ী ‘বন্দুকযদ্ধে’ এসআই শরিফুল, এএসআই সুব্রত, কনস্টেবল সজিব ও নওশাদ আহত হয়েছেন বলে জানা গেছে। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh