• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

কিশোর গ্যাংয়ের সংঘর্ষ, পুলিশসহ আহত ১২

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ জানুয়ারি ২০২৩, ০৮:৩৯
কিশোর গ্যাংয়ের সংঘর্ষ, পুলিশসহ আহত ১২
ফাইল ছবি

মাদারীপুরে কিশোর গ্যাংয়ের সংঘর্ষে চার পুলিশসহ অন্তত ১২ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত ৮টার দিকে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের নয়াচর এলাকায় এ ঘটনা ঘটে।

জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, নয়াচর গ্রামের মোকসেদ মোল্লার ছেলে মিঠু মোল্লা (২৫), একই গ্রামের আসলাম মোল্লার দুই ছেলে রাসেল মোল্লা (২১) ও রাশেদ মোল্লা (১৮), জাফর মীরের ছেলে হৃদয় মীর (১৪) এবং উজ্জ্বল চৌকিদারের ছেলে অনিক চৌকিদার (১৩)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই এলাকার হক খাঁর ছেলে মিন্টুর খাঁর সঙ্গে কুদ্দুস ফরাজীর ছেলে ফরিদ ফরাজীর বিরোধ চলছিল। এরই জেরে দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। খবর পেয়ে ফাঁকাগুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এ সময় চার পুলিশসহ অন্তত ১২ জন আহত হয়েছে। তাদেরকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে অবস্থার অবনতি হলে চারজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রিয়াদ মাহমুদ জানান, মারামারির ঘটনায় পাঁচজনকে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া বেশকয়েকজন সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী বলেন, সংঘর্ষ থামাতে গিয়ে কয়েকজন পুলিশ আহত হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
‘রাজধানীর ১০ থানায় কিশোর গ্যাং বেশি’
বাগেরহাটে ট্রাক-ভ্যান মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
X
Fresh