• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রাস্তা পার হতে গিয়ে ইজিবাইকের ধাক্কায় মাদরাসাছাত্র নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ সেপ্টেম্বর ২০২২, ২১:১৩
রাস্তা পার হতে গিয়ে ইজিবাইকের ধাক্কায় মাদরাসাছাত্র নিহত
ম্যাপ

চুয়াডাঙ্গায় ইজিবাইকের ধাক্কায় মোহাম্মদ আলী ওরফে নীরব (৮) নামে এক মাদরাসাছাত্র নিহত হয়েছে। সে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার গোপালপুর দারুল উলুম কওমী মাদরাসার নূরানী বিভাগের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। এরআগে দুপুরে মাদরাসার সামনে রাস্তা পার হওয়ার সময় ইজিবাইকের ধাক্কায় আহত হয় সে। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে স্থানীয়রা।

নিহত মোহাম্মদ আলী ওরফে নীরব ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার ডাকাতিয়া গ্রামের সাদেক আলীর ছেলে।

নিহত নীরবের চাচাতো ভাই একই মাদরাসাছাত্র মেহেদী হাসান জানায়, গোপালপুর গ্রামের একটি বাড়ি থেকে দুপুরের খাবার খেয়ে মাদ্রাসায় ফিরছিলো নীরব। এ সময় রাস্তা পার হতে গেলে দ্রুতগামী একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় সে। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারধীন অবস্থায় মারা যায় নীরব।

সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক উৎপলা বিশ্বাস বলেন, দুপুরে ইজিবাইকের ধাক্কায় আহত হয়ে জরুরী বিভাগে আসে মাদরাসাছাত্র নীরব। তার শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত ছিল। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরী বিভাগের পাশের একটি কক্ষে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিলো। সন্ধ্যা ৭টার দিকে মারা যায় সে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, নীরবের মরদেহ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের লাশ ঘরে রাখা হয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই
চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রি 
কাভার্ডভ্যানচাপায় প্রাণ গেল ২ সবজি বিক্রেতার 
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
X
Fresh