• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সরকারি ওষুধ কালোবাজারে বিক্রি, আটক ২

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জুন ২০২২, ০৪:০১
সরকারি ওষুধ কালোবাজারে বিক্রি, আটক ২
ছবি : আরটিভি নিউজ

নওগাঁর মান্দায় কমিউনিটি ক্লিনিকের বরাদ্দকৃত ওষুধ কালোবাজারে বিক্রির সময় দুজনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার (২৭ জুন) বিকেলে উপজেলার ফেরিঘাট ব্রিজের পূর্বপাশে সিমেন্টের একটি গোডাউন থেকে ৩ কার্টুন সরকারি ওষুধসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সোহেল রানা (৩২) ও মাহাবুর হোসেন (৪৮)। এদের মধ্যে সোহেল রানা উপজেলার তুড়ক গ্রাম কমিউনিটি ক্লিনিকে হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) পদে কর্মরত আছেন। তিনি তুড়ক গ্রামের মুক্তিযোদ্ধা সালাউদ্দিনের ছেলে।

অন্যদিকে আটক মাহাবুর রহমান দক্ষিণ পারইল গ্রামের মৃত সাখাওয়াত হোসেনের ছেলে। তার সিমেন্টের গোডাউন থেকে কমিউনিটি ক্লিনিকের বরাদ্দকৃত ৩ কার্টুন ওষুধ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, আটক সোহেল রানা তুড়ক গ্রাম কমিউনিটি ক্লিনিকে সিএইচসিপি পদে কর্মরত আছে। গত শনিবার ওই ক্লিনিকের বরাদ্দকৃত ওষুধ হাসপাতালের একটি রুম থেকে উত্তোলন করেন সিএইচসিপি সোহেল রানা।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান আরটিভি নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ফেরিঘাটের পূর্বপাশে সিমেন্টের একটি গোডাউনে ইউএনওর উপস্থিতিতে অভিযান চালিয়ে কমিউনিটি ক্লিনিকের ওষুধগুলো উদ্ধার করা হয়। এ সময় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সিএইচসিপি সোহেল রানা ও গোডাউন মালিক মাহাবুর রহমানকে আটক করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বিজয় কুমার রায় বলেন, কমিউনিটি ক্লিনিকের ওষুধগুলো সিমেন্টের ওই গোডাউনে কিভাবে গেল তা যাচাই-বাছাই করে দেখা হচ্ছে। এ বিষয়ে সিএইচসিপি সোহেল রানার বিরুদ্ধে সাময়িক বরখাস্তের সুপারিশ করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৩৯.২ ডিগ্রি 
সাপাহারে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়
মেলায় জাদু খেলার নামে অশ্লীল নৃত্য, আটক ৫  
জয়পুরহাটে ১৬ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক
X
Fresh