• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নবদম্পতির ট্রলারে ডাকাতি, আহত ১২

নারায়ণগঞ্জ (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জুন ২০২২, ০১:৪৬
নবদম্পতির ট্রলারে ডাকাতি, আহত ১২
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ওপর দিয়ে প্রবাহিত মেঘনা নদীতে বরযাত্রীবাহী ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা ট্রলারে ১২ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এরপর লুট করে নিয়ে যায় নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালংকার।

গতকাল সোমবার (২৭ জুন) সন্ধ্যায় মেঘনা শিল্প নগরীর ফ্রেশ সুগার মিলের সামনে মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয়রা আরটিভি নিউজকে জানিয়েছেন, পিরোজপুর ইউনিয়নের চরগোয়ালদী গ্রামের মালয়েশিয়া প্রবাসী নুরে আলম গত শুক্রবার বিয়ে করেন। এরপর সোমবার বরের ৩০ থেকে ৩৫ আত্মীয় দাওয়াত খেয়ে সন্ধ্যার দিকে ফেরার পথে মেঘনা নদীতে ডাকাত দলের কবলে পড়েন। এসময় তাদের ওপর আগ্নেয়াস্ত্র, চাপাতি ও লোহার রড নিয়ে হামলা করে ডাকাতরা। এতে ১২ জন আহত হন।

আহতরা হলেন নুরে আলম, আব্দুল বাতেন, জুবায়ের, হাফেজ আহম্মদ, আবু ছালে, শাহ পরান, সেলিম, বিল্লাল, নাসরিন, নুরজাহান ও খোদেজা।

এসময় ডাকাতরা তাদের সাত ভরি স্বর্ণালংকার, নগদ এক লাখ টাকা ও মোবাইলসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল ছিনিয়ে নিয়ে যায়।

আহত জুবায়ের বলেন, দাওয়াত খেয়ে নবদম্পতি নিয়ে ফেরার পথে নদীর মাঝখানে ডাকাতরা ট্রালারযোগে এসে আমাদের ওপর হামলা করে। ডাকাতরা সবাই মুখোশধারী ছিল।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান আরটিভি নিউজকে বলেন, নদীতে ডাকাতির খবর শুনেছি। এখনও কেউ অভিযোগ করেনি। তবে নদীর বিষয়টি নৌ-পুলিশ দেখে।

নারায়ণগঞ্জ নৌ-পুলিশ সুপার মিনা মাহমুদা সংবাদমাধ্যমকে বলেন, ঘটনার খবর পেয়ে সংশ্লিষ্ট নৌ-ফাঁড়ির পুলিশকে বিষয়টি দেখার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসাভাড়া নিয়ে গরু ডাকাতির পরিকল্পনা করে ওরা! 
কুয়াকাটায় ৫০ মণ শাপলাপাতা মাছসহ ট্রলার জব্দ
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
তারাকান্দায় ছেলেকে কুপিয়ে হত্যা, বাবা সংকটাপন্ন
X
Fresh