• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

হাতিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ জুন ২০২২, ১৩:০০
গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

নোয়াখালীর হাতিয়া উপজেলায় এক গৃহবধূকে পিটেয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী মহি উদ্দিন পলাতক রয়েছে।

সোমবার (২৭ জুন) দুপুরে হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করে চিকিৎসকরা।

নিহত ব্যক্তি উপজেলার সোনাদিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মাইজচরা গ্রামের মো. আকবর হোসেনের মেয়ে মেরিনা আক্তার (২৪)।

নিহত মেরিনার শাশুড়ি জাহানারা বেগম জানান, আজ সকালে মোবাইলে কথা বলার জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ সময় তিনি পাশের বাড়িতে অবস্থান করছিলেন। পরে লোকজনের কাছ থেকে সংবাদ পেয়ে দৌড়ে বাড়ি এসে দেখেন ছেলের বউ মেরিনা উঠানে চিৎ হয়ে পড়ে আছে। পরে স্বামী-স্ত্রী ঝগড়া করে বিষ পান করেছে এমন সন্দেহ করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা আকবর হোসেন অভিযোগ করে জানান, প্রায় ৫ বছর আগে মহি উদ্দিনের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়েছে। বিয়ের পর থেকে মেয়েকে নির্যাতন করে আসছে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। হঠাৎ আজ সোমবার সকালে মেয়েকে পিটিয়ে আহত করেছে এমন সংবাদ পান। এ সময় তাদের বাড়ি গিয়ে যানতে পান মেয়েকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে হাসপাতালে গিয়ে দেখেন মেয়ের মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, এর আগেও একাধিকবার তাদের এসব অপকর্মের ব্যাপারে সামাজিকভাবে বৈঠক হয়। কিন্তু তার মেয়ের জামায় নির্যাতন বন্ধ করেননি।

এ বিষয়ে হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, গৃহবধূ নিহত হওয়ার বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হওয়ার সংবাদ পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহত মেরিনার শ্বশুর-শাশুড়িকে থানায় আনা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদরে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। লেখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোদি ও রাহুলের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ, ইসির নোটিশ
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
মানবাধিকার প্রতিবেদনে ভিত্তিহীন অভিযোগ এনেছে যুক্তরাষ্ট্র : পররাষ্ট্র মন্ত্রণালয়
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
X
Fresh