• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নিয়ম ভেঙে পদ্মা সেতুতে টিকটক (ভিডিও)

আরটিভি নিউজ

  ২৬ জুন ২০২২, ১৩:৫৮
নিয়ম ভেঙে পদ্মা সেতুতে টিকটক (ভিডিও)
পদ্মা সেতুতে টিকটক

দীর্ঘ প্রতীক্ষার পর পদ্মা সেতুতে যানবাহন চলাচল শুরু করলেও কর্তৃপক্ষের নিষেধাজ্ঞা উপেক্ষা করে সেতুতে ছবি তোলার হিড়িক পড়েছে। অনেককেই আবার টিকটক ভিডিও বানাতে দেখা গেছে।

রোববার (২৬ জুন) সকালে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবরে এমন চিত্র দেখা গেছে।

অনলাইনে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, শাড়ি পরা কয়েকজন নারী নেচে-গেয়ে টিকটক ভিডিও করছেন। কেউ গাড়ি থেকে নেমে হাঁটাহাঁটির পাশাপাশি ছবি তুলেছেন । অনেকেই আবার হেঁটেই সেতু পার হয়েছেন। ভিডিওকলে স্বজনদের সেতু দেখানোর দৃশ্যও দেখা গেছে।

নিয়ম ভঙ্গ করে এমন কাজ করলেও আফসোস নেই উৎসুক এসব মানুষের। তারা বলছেন, পদ্মা সেতু উদ্বোধনের ঘোষণার পর থেকেই ঠিক করেছি প্রথম দিনই সেতু দেখতে আসব। সারাদিন ঘুরব, তারপর বিকেলে ফিরে যাব। কত অনিয়মই আমরা করি। নিজের স্বপ্নপূরণে একটু অনিয়ম করা দোষের কিছু না। এই সুযোগ হয়তো আর না-ও পেতে পারি।

এদিকে উৎসুক জনগনকে সচেতন করতে সাইরেন বাজিয়ে সেতুতে টহল দিচ্ছেন পেট্রলম্যান। কিন্তু মানুষ কিছুতেই তাদের কথা শুনছে না। এক জায়গায় থেকে সরিয়ে দিলেও তারা আবার অন্য জায়গায় দাঁড়িয়ে যাচ্ছে।

এর আগে সেতু কর্তৃপক্ষ এক বিজ্ঞপ্তিতে জানিয়েছিল, পদ্মা সেতুর ওপর যেকোনো ধরনের যানবাহন দাঁড়ানো ও যানবাহন থেকে নেমে সেতুর ওপর দাঁড়িয়ে ছবি তোলা বা হাঁটা সম্পূর্ণ নিষেধ।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা
কাপ্তাই হ্রদে ৩ মাস মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরু
নারী কর্মীদের বোরকা ও নেকাব পরা নিষিদ্ধ করল চট্টগ্রাম চক্ষু হাসপাতাল
যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা, সর্বশক্তি দিয়ে লড়বেন নেতানিয়াহু
X
Fresh