Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে তামাক ব্যবসায়ী নিহত

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে তামাক ব্যবসায়ী নিহত
ফাইল ছবি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে শহিদুল ইসলাম (৩৮) নামে তামাক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের ছোট ভাই ও অটোরিকশাচালক আহত হয়েছেন।

সোমবার (২৩ মে) সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত শহিদুল ইসলাম লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামের তোজাম্মেল হোসেন ছেলে।

আহতরা হলেন, নিহত শহিদুলের ছোট ভাই শহিদার রহমান (৩৫) ও অটোচালক আনিছার রহমান (৩৬)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে অটোরিকশায় করে উপজেলার কাকিনা আকিজ টোবাকো কোম্পানিতে তামাক বিক্রি করার জন্য যাচ্ছিলেন। এ সময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারী স্থলবন্দরে পণ্যবাহী একটি ট্রাক তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজের সামনে ধাক্কা দিলে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে তামাক ব্যবসায়ী শহিদুল ইসলাম মারা যান। এ ঘটনায় অটোচালক আনিছার ও নিহত শহিদুলের ছোট ভাই শাহিদার রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়। বর্তমানে তারা রংপুর মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জরুরি বিভাগের ডাক্তার সাজিদা সুচিত্রা জানান, ওই দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতারে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

তিনি আরও বলেন, চালক-হেলপার পলাতক থাকায় ট্রাকটিকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS