• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

প্রতিশোধ নিতে জুতা ব্যবসায়ীকে খুন

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ মে ২০২২, ০৮:৩৫
প্রতিশোধ নিতেই জুতা ব্যবসায়ীকে খুন

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় জামিনে বেরিয়ে প্রতিশোধ নিতেই এক জুতা ব্যবসায়ীকে ছুরিকাঘাতে খুনের ঘটনা ঘটেছে। এ সময় ব্যবহৃত ছুরিসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চৌমুহনীর ডিবি রোডের ভাই ভাই স্পোর্টস দোকানের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি বেগমগঞ্জ উপজেলার ৫নং ওয়ার্ডের গণিপুর গ্রামের খালাসি বাড়ির মো. নূরনবীর ছেলে মোহাম্মদ আয়মন (১৮)। তিনি চৌমুহনীর ডিবি রোডের ভাই ভাই স্পোর্টসের খোলা জায়গায় জুতা বিক্রি করতেন।

আটককৃত ব্যক্তিরা হলেন, চৌমুহনী পৌরসভার ৪নং ওয়ার্ডের করিমপুর গ্রামের আবদুল হাই মিলনের ছেলে মোহাম্মদ পাভেল (২১), বাচ্চু মিয়ার ছেলে মোহাম্মদ রাকিব (২০) ও আজাদের ছেলে নিরব (২০)।

জানা গেছে, চৌমুহনী বাজারে খোলা জায়গায় জুতার ব্যবসা করতেন আয়মন। রাকিব তার সহযোগীদের নিয়ে তিন মাস আগে আয়মনের কাছে চাঁদা দাবি করে। তখন আয়মন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ আয়মনের লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে রাকিবকে ইয়াবাসহ আটক করে কারাগারে পাঠায়। প্রায় তিন মাস জেল খেটে রাকিব গত বৃহস্পতিবার (১৯ মে) জামিনে বের হয়।

এদিকে জামিনে বের হয়ে প্রতিশোধ নেওয়ার জন্য রাকিব ও তার সহযোগী পাভেল এবং রিমন শনিবার (২১ মে) রাত পৌনে ৮টার দিকে আয়মনকে চৌমুহনী বাজারের ডিবি রোডের হোসেন মার্কেটের সামনে গতিরোধ করে। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে তারা আয়মনের গলায় ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। পরে সেখান থেকে স্থানীয় লোকজন তাকে লাইফ কেয়ার হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে হত্যায় ব্যবহৃত ছোরাসহ তিন যুবককে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তিদের মধ্যে মূল অভিযুক্তও রয়েছে। সে নিজেই হত্যার দায় স্বীকার করেছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুম-খুনের রাজনীতি জিয়াউর রহমান শুরু করেছিলেন: মুক্তিযুদ্ধমন্ত্রী
উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ১২ ঘণ্টার ব্যবধানে ২ খুন
সিলেটে ছুরিকাঘাতে সবজি বিক্রেতাকে খুন
স্ত্রীকে খুনের অভিযোগে স্বামী গ্রেপ্তার
X
Fresh