Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ মে ২০২২, ১৪:০৪
আপডেট : ১৯ মে ২০২২, ১৪:২৬

বজ্রপাতে প্রাণ গেল তিন শিশুর

বজ্রপাতে প্রাণ গেল তিন শিশুর
ফাইল ছবি

সিলেটের সুনামগঞ্জের তাহিরপুরে বাদাম তুলতে গিয়ে গিয়ে বজ্রপাতে তিন শিশু নিহত এবং কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুর ১২টায় তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের সুন্দর পাহাড়ি গ্রামের পাশে জমিতে বজ্রপাতে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলেন, সুন্দর পাহাড়ি গ্রামের কৃষক আব্দুল হালিমের মেয়ে তাওহিদা বেগম (১১), ফজর আলীর মেয়ে রিপা বেগম ও আবুল আজিজের ছেলে আমিরুল ইসলাম (১১)। এ সময় আরও ১০ জন আহত হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি। গুরুতর আহতদের বাদাঘাট, তাহিরপুর ও সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন জানান, পাহাড়ি ঢলের পানিতে বাদাম খেত ভাসিয়ে নিয়ে যাচ্ছে। এই অবস্থায় সুন্দর পাহাড়ি গ্রামের বাদাম চাষিরা পরিবারের শিশু মহিলাসহ সকলেকে নিয়ে বাদাম তুলতে গিয়েছিল। দুপুরে বৃষ্টিপাত হয়। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই সুন্দরপাহাড়ি গ্রামের তিন শিশুর মৃত্যু হয়। ১০ জন আহত হয়েছে। আহতদের তাহিরপুর, বাদাঘাট ও সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেন তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ তরফদার বলেন, বাদাম তুলতে গিয়ে তাহিরপুরের কৃষক পরিবারের তিন শিশু নিহত হয়েছে। ৮ থেকে ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS