• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

পারিবারিক কলহে বাবার সামনে মেয়ের আত্মহত্যা

নেত্রকোনা প্রতিনিধি : আরটিভি নিউজ

  ১৭ মে ২০২২, ২০:৫৬
পারিবারিক কলহে বাবার সামনে মেয়ের আত্মহত্যা

নেত্রকোনার পূর্বধলায় পারিবারিক কলহের জের ধরে আরিফা (১৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। সে উপজেলার আগিয়া ইউনিয়নের মহিষবেড় গ্রামের মোহাম্মদ আলীর কন্যা।

মঙ্গলবার (১৭ মে) সকালে আরিফার শশুরবাড়ি জারিয়া ইউনিয়নের নাটেরকোনা চরপাড়া মড়ল বাড়িতে এ ঘটনা ঘটে। আরিফার পিতা মোহাম্মদ্দ আলী জানান, আজ থেকে ৭ মাস পূর্বে আরিফার সাথে জারিয়া ইউনিয়নের নাটেরকোনা চরপাড়া গ্রামের মড়লবাড়ির আব্দুল খালেকের প্রবাসী পুত্র মোহাম্মদ আলী ওরফে সাগরের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মাঝে বনিবনা না হওয়ায় পারিবারিক কলহ চলছিল। তারই প্রেক্ষিতে গত কয়েকদিন ধরে কলহ বেড়ে গেলে গত সোমবার রাতে মেয়ের শশুরবাড়ি থেকে ফোন করে মোহাম্মদ্দ আলীকে যেতে বলা হয়। ফোন পেয়ে আজ মঙ্গলবার সকালে মেয়েকে দেখতে গেলে কথাবার্তার এক পর্যায়ে ছেলে পক্ষের লোকজন তাকে মারধর করেন।

তখন তিনি বাড়ি থেকে চলে আসতে চাইলে মেয়ে আরিফাও তার বাবার সাথে চলে আসতে চান। এতে মেয়ের বাবা রাজী না হওয়ায় আরিফা রাগে ক্ষোভে চুড়ি দিয়ে নিজের পেটে আঘাত করেন। এতে তার প্রচুর রক্তক্ষরণ হতে থাকলে তাকে দ্রুত পূর্বধলা হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি, তবে পুলিশী তদন্ত অব্যাহত আছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh